মা হতে চলেছেন বিপাশা, জুটিতে সাদা শার্টে ফটোশুট

0 0
Read Time:3 Minute, 33 Second

নিউজ ডেস্ক:: মা হচ্ছেন বিপাশা। আজ সকালেই ইনস্টাগ্রামে করণের সঙ্গে জোড়া ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছেন বিপাশা নিজেই। ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, “জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।”

এদিন বিপাশা আরও লিখেছেন, “আমরা দুজনেই জীবনটা শুরু করেছিলাম আলাদা আলাদাভাবে। তারপর একদিন আমাদের দুজনের দেখা হয়। সেই থেকে আমরা দুজনই ছিলাম। তবে মনে হচ্ছে আমাদের দুজনের, শুধুমাত্র দুজনের জন্য এত ভালোবাসা ঠিক হচ্ছিল না। তাই খুব শিগগিরই আমরা তিন হতে চলেছি। আমাদের ভালোবাসার, আমাদের সন্তান খুব শিগগিরই আমাদের সঙ্গে যোগ দেবে। আর আমাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দেবে। তোমাদের সবাইকে ধন্যবাদ। তোমাদের নিঃস্বার্থ ভালোবাসা, প্রার্থনা আর শুভেচ্ছা সবসময় আমাদের সঙ্গে থেকেছে। আমাদের জীবনে এভাবে জুড়ে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ। এবার আমাদের সন্তানের স্পর্শে আমাদের জীবন আরও সুন্দর হতে চলেছে, দুর্গা দুর্গা।”

উল্লেখ্য, বিয়ের দুমাসের মাথায় রণবীরকে পাশে নিয়ে ইউএসজি-র ছবি শেয়ার করে মা হওয়ার সুসংবাদ দেন আলিয়া। এবার বিপাশা-করণ। মঙ্গলবার সকালে করণকে সঙ্গে নিয়ে বিপাশা নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেন। সুসংবাদ জানাতেই, তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন সেলেব থেকে সাধারণরা।

এছাড়াও, অনেকদিন ধরেই জল্পনা চলছিল যে মা হচ্ছেন বিপাশা। তবে তারকা জুটির কেউ-ই এতদিন এবিষয়ে মুখ খোলেননি। বলা ভালো, এই বিষয়ে কোনও মন্তব্য করা থেকে বিরতই থেকেছেন বিপাশা-করণ। সন্তর্পণে এড়িয়ে গেছেন মাতৃত্বের প্রসঙ্গ। তবে এবার জল্পনা সত্যি করে একেবারে সাড়ম্বরে ঘোষণা। ছবিতে দেখা যাচ্ছে, হবু মা বিপাশাকে আগলে আগলে রেখেছেন ‘মাঙ্কি লভ’ করণ। ২০১৫ সালে একটি ছবির শুটিংয়ে প্রথম করণের সঙ্গে পরিচয় হয় বঙ্গতনয়া বিপাশার। সেই পরিচয়ই দ্রুত প্রণয়ের গভীরতা পায়। ২০১৬ সালে বাঙালি রীতি-নীতি মেনে করণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপস। বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে ধুমধাম করে রিসেপশন পার্টিরও আয়োজন করেছিল নবদম্পতি। রিয়েল লাইফ জুটি বিপাশা-করণ রিল লাইফেও জুটি বেঁধে ‘ডেঞ্জারাস’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!