শীঘ্রই এই রাজ্যে গুছিয়ে যাবে তৃণমূলের ঝাঁপ: শুভেন্দু

0 0
Read Time:3 Minute, 10 Second

নিউজ ডেস্ক ::এই তৃণমূল ছয় মাসের বেশি থাকবে না, শীঘ্রই এই রাজ্যে গুছিয়ে যাবে তৃণমূলের ঝাঁপ’, এমনই বিস্ফোরক দাবী করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
পাশাপাশি অনুব্রত মণ্ডল ও মমতা বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেন বিজেপি নেতা।
বুধবার সৈকত নগরী দীঘার তিরঙ্গা যাত্রা থেকে কার্যত রাজ্য সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি দেন শুভেন্দু।আর শুভেন্দুর এই বক্তব্যের পর রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল পড়েছে।
এদিন সৈকত নগরীর নিউ দীঘা যুব আবাসনে জাহাজ বাড়ি থেকে তিরঙ্গা যাত্রায় পা মেলান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
ট্যুরিস্ট লজের সামনে এসে শেষ হয় পদযাত্রা। ৭৫ বর্ষ স্বাধীনতা দিবস পূর্তি উপলক্ষে এদিন প্রায় দু’কিলোমিটার পথে কয়েক হাজার কর্মী-সমর্থকদের সঙ্গে পা মেলান শুভেন্দু। তিরাঙ্গা যাত্রা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অনুব্রত মণ্ডল সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেন তিনি।
শুভেন্দুর কথায়, ”বিজেপি রাষ্ট্রবাদী সরকার গঠন করবে। অনুব্রত মণ্ডলের এমন ঘটনায় দায়ী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। অনুব্রত, মমতা বন্দ্যোপাধ্যায়ের সৃষ্টি। একজন জেলা সভাপতিকে এত পরিমাণ গুরুত্ব দিয়েছেন। অন্য কোনও জেলা সভাপতির ক্ষেত্রে এমন গুরুত্ব দেননি। তাই তো যে একসময় হাটে মাগুর মাছ বিক্রি করত, আজ সেই লোক কয়েক হাজার কোটি সম্পত্তির মালিক। এই বেআইনি সম্পত্তির যে উত্‍স, তা নিশ্চিত ভাবে শাসক দলের আশীর্বাদ।”
এরপরই বিস্ফোরক মন্তব্য করেন শুভেন্দু। তিনি বলেন, ”সিবিআই আর ইডি দুর্নীতির ওপরে আঘাত এনেছে। তাই মোড় ঘোরাতে দক্ষিণ কলকাতায় তৃণমূলের তরফে ‘নতুন তৃণমূলে’র পোস্টার পড়েছে।” একে তোলা তোলার নতুন সিস্টেম ওরা আনবে, তাই এই প্রস্তুতি, বলেও কটাক্ষ করেন তিনি।
শুভেন্দু এও বলেন, ‘এই সবে আর কাজ হবে না। বাংলার মানুষ সব দেখতে পাচ্ছেন। এই তৃণমূল ৬ মাসের বেশি থাকবে না। ডিসেম্বর ডেডলাইন। পুরো দলটার ঝাঁপ গুছিয়ে যাবে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!