নতুন রূপে সালমান

0 0
Read Time:2 Minute, 34 Second

নিউজ ডেস্ক::সলমান খানের পোস্ট মানেই ভক্তদের মধ্যে উত্তেজনা। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবি থেকে একটা স্টিল ছবি শেয়ার করেছেন। ‘টাইগার ৩’-এর পরে ভক্তরা সালমানকে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে দেখার জন্য অপেক্ষা করতে পারছেন না আর। সম্প্রতি, সলমন এবং তাঁর সহকর্মী মহিলা পূজা হেগড়েকে মুম্বাইয়ের ডোম্যেস্টিক বিমানবন্দরে দেখা গেছে।

ছবিতে আমরা সলমন খানকে ক্যামেরার দিকে মুখ পিছন দেখতে পাচ্ছি। তাঁকে কালো জিন্স ও কালো জুতার উপর কালো শার্ট পরে দেখা যাচ্ছে। আমাদের চোখে যেটা পড়ছে তা হল অভিনেতার লম্বা চুল হাওয়ায় উড়ছে। তিনি কালো সানগ্লাস পরেছেন এবং লেহ-লাদাখের সুন্দর লোকালয়ের মধ্যে তাঁর বাইকের পাশে দাঁড়িয়ে আছেন। এই ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘লে লাদাখ’।

অভিনেতা জুটি চলচ্চিত্রের জন্য লেহ-লাদাখে উড়ে গেছেন। অভিনেতা এখন তাঁর লম্বা চুলে স্টাইল করে লেহ-লাদাখের সুন্দর এলাকা থেকে একটি ছবি শেয়ার করেছেন।

সলমন খান এবং পূজা হেগডে লেহ-লাদাখের একাধিক স্পটে আগামী ৪দিনের জন্য শুটিং করবেন। একটি গানের শ্য়ুটিং হবে এখানে। এরপর মুম্বাইতে যাবেন তাঁরা। তাঁরা আগামী ২মাসের মধ্যে মুম্বাইতে ছবির কিছু মূল সিকোয়েন্স এবং অ্যাকশন ব্লকের শুটিং করবেন। অক্টোবরের শেষের দিকে এটির ঘোষণা করবেন। ভাইজান ৩০ ডিসেম্বর, ২০২২-এর কথা ভেবেই এগোচ্ছেন।

পরিচালনায় রয়েছেন ফরহাদ সামজি। ডিএসপি, হানি সিং এবং রবি বসরুর সহ একাধিক সুরকার সুর করেছেন। দলটি ইতিমধ্যেই হায়দ্রাবাদে সিনমার ২টি গানের শুটিং করেছেন, যার মধ্যে সলমন, ভেঙ্কটেশ, পূজা এবং রাম চরণের একটি গ্র্যান্ড সেলিব্রেটরি নম্বরও রয়েছে৷

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!