অবশেষে কাটলো জট

0 0
Read Time:1 Minute, 56 Second

নিউজ ডেস্ক::দুর্গাপুজো মণ্ডপ হবে মহম্মদ আলি পার্কেই। কলকাতা পুরসভার প্রস্তাব মেনে পার্কের সামনের দিকের অংশেই মণ্ডপ তৈরি করবে কমিটি। ইয়ুথ অ্যাসোসিয়েশনের বৈঠকে এই সিদ্ধান্তের কথা কলকাতা পুরসভাকে জানিয়ে দিল পুজো কমিটি।

অবশেষে জট কাটল মহম্মদ আলি পার্কের পুজোর। গতকাল কলকাতা পুরসভার পক্ষ থেকে ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার (জল সরবরাহ বিভাগ) অমিতাভ পালের নেতৃত্বে যৌথ পরিদর্শন করা হয়। তারপর  মহম্মদ আলি পার্কের পুজো উদ্যোক্তাদের সঙ্গে বৈঠক হয়। বিকল্প প্রস্তাব দেয় কলকাতা পুরসভা কর্তৃপক্ষ। প্রস্তাবটি ছিল যে, জলাধারের উপরে মণ্ডপকে সরিয়ে ফেলতে হবে। মণ্ডপকে জলাধারের উপর থেকে সামনে সরিয়ে এনে ১০ ফুটপার্কের মধ্যে এবং ৫ ফুট ওয়াকওয়েতে মণ্ডপ করতে হবে।

সেই প্রস্তাব নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করার পর বুধবার পুজো কমিটি কলকাতা পুরসভায় সিদ্ধান্ত  জানাতে আসে। স্থানীয় ৪৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ৫ নম্বর বরো চেয়ারপার্সন রেহানা খাতুন এবং কমিটির জয়েন্ট সেক্রেটারি অশোক ওঝা-সহ পুজো উদ্যোক্তারা ডিজি (জল সরবরাহ বিভাগ) মৈনাক মুখোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন।  বৈঠকে পুজো কমিটি কলকাতা পুরসভা কর্তৃপক্ষের শর্ত মেনেই মণ্ডপ করার সম্মতি জানান তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!