সুকান্তের ‘ব্যক্তিত্ব’ নিয়ে প্রশ্ন তুলে বোমা ফাটালেন অনুপম

0 0
Read Time:4 Minute, 12 Second

নিউজ ডেস্ক::বোমা ফাটালেন বিজেপি নেতা অনুপম হাজরা। প্রশিক্ষণ শিবিরে ডাক না পাওয়া নিয়ে রাজ্য নেতৃত্বের উপর ক্ষুব্ধ তিনি। এমনকি এই বিষয়ে নাড্ডার সঙ্গে দেখা করবেন বলে খবর। আর এর মধ্যেই কার্যত বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ব্যক্তিত্ব নিয়ে প্রশ্ন তুলে দিলেন অনুপম হাজরা। শুধু তাই নয়, যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন তিনি। যা নিয়ে নতুন করে অস্বস্তিতে বঙ্গ বিজেপি। যদিও এই বিষয়ে একেবারে স্পিকটি নট বঙ্গ বিজেপি নেতারা।

সামনেই পঞ্চায়েত নির্বাচন। আর সেই নির্বাচনকে কেন্দ্র করে বঙ্গ বিজেপিকে ঘুরে দাঁড়ানোর নির্দেশ বিজেপি রাজ্য সভাপতি জেপি নাড্ডার। আর সেই লক্ষ্যেই ঝাঁপিয়ে পড়েছে বঙ্গ বিজেপি নেতৃত্ব। কখনও জেলাজুড়ে মিছিল করছেন সুকান্ত শুভেন্দুরা তো আবার কখনও নিউ টাউনের বিলাসবহুল হোটেলে মন্থন শিবিরে প্রশিক্ষণ নিচ্ছেন বিজেপি নেতারা। কিন্তু প্রতি পদেই গোষ্ঠী কোন্দল তাড়া করে বেড়াচ্ছে বঙ্গ বিজেপিকে।

কখনও সুকান্তের ডাকা মিছিলে অনুপস্থিত খোদ দলের বিধায়ক আবার কখনও প্রশিক্ষণ শিবিরে আসছেন না খোদ কেন্দ্রীয় মন্ত্রীরাই। যা নিয়ে বারবার অস্বস্তির মধ্যে পড়তে হচ্ছে সুকান্ত-শুভেন্দুকে। আর এই অস্বস্তির মধ্যেই বৈদিক ভিলেজে বিজেপির প্রশিক্ষণ শিবিরে ডাক না পাওয়া নিয়ে ক্ষুব্ধ বিজেপি নেতা অনুপম হাজরা। আর এরর মধ্যেই বিজেপি রাজ্য সভাপতিকে রীতিমত চাঁচাছোলা ভাষায় আক্রমণ বিজেপির এই কেন্দ্রীয় নেতার। শুধু তাই নয়, এমন মানসিকতা চলতে থাকলে আবকি বার ২০০ পার বলতে গিয়ে ৭৭-এই আটকে যাবে বলে কটাক্ষ অনুপমের।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনুপম বলেন, ‘দো আঁশলা লোক নিয়ে সংগঠন করা খুব মুশকিল’। এমনকি রাজ্য সভাপতির মধ্যে তেমন ব্যক্তিত্ব নেই বলেও তোপ কেন্দ্রীয় নেতার। তিনি অন্যের কথাতে চলেন বলেও আক্রমণ তাঁর। শুধু তাই নয়, কথা বলতে গিয়ে অনুপম আরও জানান, ‘পদাধিকারীদের চেয়ে যাদের পদ নেই, তাদের পিছনে বেশি লোক’। ‘বাঙালি কাঁকড়ার জাত হয়ে আর কতদিন থাকবে বলেও প্রশ্ন কেন্দ্রীয় নেতার।

এমনকি সুকান্তের বোলপুরের র‍্যালি নিয়েও প্রশ্ন তুলেছেন একেবারে শেখানকার ভুমিপুত্র অনুপম। তাঁর দাবি, বাইরের লোক নিয়ে বোলপুরে র‍্যালি করলেন সুকান্ত মজুমদার। কিন্তু একবার তাঁকে জানানো হল না বলে মন্তব্য অনুপমের। সেই মিছিলের আগে বোলপুরের ছিলেন তিনি। এই বিষয়ে তাঁকে জানানো হলে সাহায্য করতে পারতেন বলেও দাবি বিজেপি নেতার। আর তা না জানানোতে প্রশ্ন, বিরাট কিছু না করতে পারলে কেন অন্যের সহযোগিতা নিতে ক্ষতি কী? কার্যত একের পর এক অনুপম বোমা একেবারে দিশেহারা যে বঙ্গ বিজেপি তা কার্যত স্পষ্ট।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!