ভারতের আরো একটা হার পাকিস্তানের বিরুদ্ধে

0 0
Read Time:2 Minute, 31 Second

নিউজ ডেস্ক::বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিংয়ের পরেও হারের সম্মুখীন হলো ভারত । পাকিস্তানের অধিনায়ক বাবার আজম টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন । আগা গড়াই দুবাইয়ের পিচে পড়ে ব্যাটিং করা সবসময় কার্যকর প্রমাণিত হয়েছে কারণ ডিউ পড়ার একটা সম্ভাবনা থাকে পরে যা বোলার দের পক্ষে মুস্কিল করে দেই বলটা গ্রিপ করতে আর তখন ব্যাটসম্যান দের পক্ষে সুবিধা হয় রান করতে । ব্যাটিংয়ে নেমে ভারত খুবই ভালো একটা শুরু করে , প্রথম ৬ ওভারের মধ্যেই ৬০ রান করে ফেলে ভারত রোহিত শর্মা এবং কেএল রাহুলের কারণে ।

প্রথমে নেমে রোহিত শর্মা এবং কে এল রাহুল দুজনেই ২৮ করে ভারতীয় দলকে ভালো সূচনা এনে দেয় । এই ম্যাচে বিরাট কোহলি ব্যাট হাতে নিয়ে ৬০ টি রান করে মাত্র ৪৪ বলে ভারত কে একটা ভালো রানের কাছা কাছি নিয়ে যায় , ২০ ওভার শেষে ভারত ১৮১ রান করে ৭ উইকেটের বিনিময়ে । পাকিস্তান কে জেতার জন্যে ২০ ওভারের মধ্যে ১৮২ রান করতে হতো ।

এই বিশাল কাই রানের পিছু করতে নামে পাকিস্তান দলের অধিনায়ক বাবার আজম এবং রিজওয়ান । শুরুর দিকে বাবার আউট হয়ে গেলেও রিজওয়ান থামেনি তিনি ৭১ টি রান করে ৫১ বলে পাকিস্তান কে খেলার মধ্যে রাখে এবং নওয়াজের দ্রুত ৪২ রান মাত্রই ২০ বলে পাকিস্তানকে জিতের অনেকটাই কাছে নিয়ে যায় এই জন্যেই তিনি ম্যাচের সেরা খেলোয়াড় হন ।

শেষে ইফটিহার আহমেদ এবং খুষদিল শাহ খেলাটিকে নিজেদের নামে করে দেই পাকিস্তানের হয়ে । শেষ মুহূর্তে আর্ষদিপের ক্যাচ মিস এবং খারাপ বোলিংয়ের কারণে পাকিস্তানের বিরুদ্ধে আবারো হাতের সম্মুখীন হতে হলো ভারতকে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!