মলয় ঘটকের ছেলের বাড়িতে CBI হানা

0 0
Read Time:3 Minute, 23 Second

নিউজ ডেস্ক::বুধবার শহর থেকে জেলা তোলপাড় করে তল্লাশি চালাচ্ছে সিবিআই। একেবারে মন্ত্রীদের আবাসনে ঢুকে মলয় ঘটকর ঘর হানা দিয়েছে সিবিআই। ৬টি জায়গায় একযোগে তল্লাশি চলছে। লেকগার্ডেন্সে মলয় ঘটকের ছেলের বাড়িতেও হানা দিেয়ছে সিবিআই। সেই সঙ্গে মন্ত্রীর আপ্ত সহায়ক এবং মন্ত্রীর চার্টার্ড অ্যাকাউন্টের বাড়িতেও এক যোগে তল্লাশি চালাচ্ছে সিবিআই।

বুধবার সাত সকালে মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে সিবিআই হানা। স্থানীয় পুলিশকে না জানিয়েই সিবিআই অভিযান শুরু করেছে। কলকাতাতেও একসঙ্গে ৩ ব্যবসায়ীর বাড়িতে চলছে তল্লাশি।

আসানসোলে মন্ত্রী মলয় ঘটকের দুটি বাড়িতে একযোগে সিবিআই হানা। প্রথমে যে বাড়িতে মলয় ঘটক থাকেন সেই বাড়িতে হানা দেয় সিবিআই। প্রায় ৪৫ মিনিট সেখােন তল্লাশি চালানোর পর সিবিআইয়ের আরেকটি দল মলয় ঘটকের আরেকটি বাড়িতে যায়। বাড়িটি তালা বন্ধ ছিল. সেকানে থাকা এক কর্মীকে সিবিআই অফিসাররা নিয়ে যায়।
গোটা বাড়ি ঘিরে ফেলা হয়েছে। পুরনো বাড়িতে চার সিবিআই অফিসার তল্লাশি শুরু করেছে। দলে রয়েছেন সিবিআইয়ের এক মহিলা অফিসারও।

এর আগে মলয় ঘটককে তলব করেছিল ইডি। কিন্তু হাজিরা এড়িয়ে যান তিনি। এখনও পর্যন্ত একবারই সিবিআই হাজিরা দিয়েছেন মলয় ঘটক। তারপরেই সিবিআই অভিযান। আসানসোলে ২টি বাড়ি রয়েছে মন্ত্রীর। একটি বাড়িতে তিনি নিজে থাকেন আর একটি বাড়ি তাঁর পৈত্রিক বাড়ি। দুটি বাড়িতেই সকাল থেকে সিবিআই অভিযান চলছে। আসানসোল পুলিসের কাছেও সেই তথ্য ছিলন না। সিবিআই অফিসারদের দেখতে পেয়ে খোঁজ নিতে আসেন তাঁরা। কাজেই এর থেকে স্পষ্ট যে অত্যন্ত গোপন রাখা হয়েছিল।

মলয় ঘটকের কলকাতার বাড়িতেও তল্লাশি চলছে। মলয় ঘটকের সামনেই তাঁর বাড়িতে চলছে তল্লাশি। তাঁকে বসিয়ে রেখে বিভিন্ন নথি নিয়ে জেরা করা হচ্ছে। বিকাশ ভবনের পাশেই রয়েছে মলয় ঘটকর বাড়ি. সকাল সকালই সেখানে হাজির হয়ে যান সিবিআই আধিকারীকরা। পুলিশের অজান্তেই সেখানে উপস্থিত হয়েছিলেন সিবিআই আধিকারীকরা। এক যোগে তঁার চারটি বাড়িতে চলছে তল্লাশি। চারটি বাড়ির সামনেই মোতায়েন করা হয়েছে কেন্দ্রীয় বাহিনী। বাড়ির বাইরে কাউকে বেরোতে দেওয়া হচ্ছে না।

গত কয়েকদিন ধরেই কয়লা পাচার কাণ্ডের তদন্তে তৎপর হয়ে উঠেছে সিবিআই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!