আসামি গ্রেফতারের দাবিতে যুবক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিলোনিয়া থানার সামনে বিক্ষোভ প্রদর্শন এবং ডেপুটেশন।

0 0
Read Time:2 Minute, 54 Second

নিউজ ডেস্ক::যুবতৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিলোনিয়া কলেজ স্কোয়ার এলাকায় গত সোমবার একটি দোকানে হামলা চালিয়ে ও ভাংচুর সহ লুটপাটের ঘটনা ঘটে । যে দোকানে হামলা সংগঠিত হয় দোকানের মালিকের নাম অশোক মজুমদার । এই অশোক মজুমদার যুব তৃনমুল কংগ্রেসের নেতা রাহুল মজুমদারের পিতা । ছেলে তৃনমুল কংগ্রেস করার অপরাধে নাকি এই হামলা সংগঠিত করে একদল দুষ্কৃতী এমনই অভিযোগ । ঘটনার দিনই অভিযুক্তের নাম ধাম দিয়ে বিলোনিয়া থানাতে লিখিত অভিযোগ পত্র জমা দেয় দোকানের মালিক অশোক মজুমদার । তিন দিন অতিক্রান্ত হওয়ার পরও পুলিশ একজন অভিযুক্তকেও আটক করতে পারেনি।

পুলিশের এই হেন ভুমিকায় মেনে নিতে পারেনি তৃনমুল কংগ্রেস। তিন অভিযুক্ত দুষ্কৃতিকারীকে গ্ৰেপ্তার করে,‌ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার দুপুরে সরব হলো বিলোনিয়ার তৃনমুল কংগ্রেস। যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিলোনিয়া থানার এসে প্রতিবাদ বিক্ষোভ সংগঠিত করে , এবং দোষীদের গ্ৰেফতারের দাবিতে স্লোগান তুলেন। কিছু সময় বিক্ষোভ দেখানোর পর, চার জনের এক প্রতিনিধি দল সাক্ষাৎ করে বিলোনিয়া থানায় ওসির পরিতোষ দাশের সাথে। প্রতিনিধি দলে ছিলেন, যুব নেতা রাহুল মজুমদার, তৃনমুল কংগ্রেসের নেতা প্রশান্ত সেন, ত্রিদিব দত্ত, ছাত্র পরিষদের রাজ্য নেতা অহিন্দ্র বসু, এবং কাজল বণিক ।

এইদিকে তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ উঠেছে, বিলোনিয়া থানাতে তিন অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ পত্র জমা দেওয়ার পর থেকে, নিরাপত্তা হীনতায় ভুগছে যুব তৃনমুল কংগ্রেসের পরিবারের লোকজন । ওসি সাহেব এদিন তৃণমূল নেতৃত্বদের আশ্বস্ত করেন তিনি বিষয়টি গুরুত্ব সহকারে দেখছেন এবং বিলনিয়াতে যাতে কোন ধরনের অশান্তি পরিবেশ সৃষ্টি না হয় তার দিকে নজর রেখে চলছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!