পুজোর শপিং এবার অফলাইন নাকি অনলাইনে

0 0
Read Time:4 Minute, 33 Second

নিউজ ডেস্ক::বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আর দুর্গাপুজো মানেই নতুন পোশাক। গত দুবছর করোনা আবহে দুর্গাপুজো নিয়ে সেভাবে মাতামাতি করে ওঠা হয়নি কারোরই। তাই এবছরের পুজো আবার ফিরতে চলেছে সেই পুরোনো ছন্দে। তাই এই বছরের পুজোতে কোন ক্রটি রাখতে চাইছেন না কেউ। ইতিমধ্যেই পুজোর কেনাকাটা শুরু হয়ে গিয়েছে। এবার আসা যাক একটি বিষয়ে , অনলাইন শপিং না অফলাইন শপিং কোনটা বেশি পছন্দের?


Amazon , Flipkart, Nykaa এই অনলাইন অ্যাপ গুলিতে পুজোর জন্য চলছে ডিসকাউন্ট। তাই আর দেরি না করে আজ থেকেই অর্ডার করা শুরু করুন। শুধুই জামাকাপড় নয় সবেতেই থাকছে অফার। চলুন তাহলে জেনে নেওয়া যাক কোন কোন প্রোডাক্টে কত শতাংশ অফার থাকছে।
Flipkart – এ মেয়েদের পোশাকের ওপর থাকছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় , শাড়িতে থাকছে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। স্কিন কেয়ার প্রোডাক্টের ওপর ৭০ শতাংশ পর্যন্ত ছাড়।

পুজোর সময়ে ঘুরতে যাবেন এমন কোনও প্ল্যান করছেন কি? তাহলে চটপট Flipkart – এ অর্ডার করে ফেলুন ব্যাগ বা লাগেজ। কারণ ৫০-৮০ শতাংশ পর্যন্ত ছাড় ব্যাগেতে আপনাদের জন্য দিচ্ছে Flipkart। নিত্যপ্রয়োজনীয় সামগ্ৰী (চাল, ডাল, সবজি, আলু, নুন, লঙ্কা, ছাতু) র ওপর থাকছে ১০-৬০ শতাংশ পর্যন্ত ছাড়। পুজোতে শুধু তো আর নতুন পোশাক নয় চাই নতুন জুতো তাই ছেলেদের এবং মেয়েদের জুতোর ওপর থাকছে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। নতুন পোশাক, জুতো বেরোনোর আগে পারফিউম তো থাকবেই তাই পারফিউমের ওপর থাকছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।


Amazon তেও চলছে পুজোর অফার। প্রতিটি প্রোডাক্টের ওপর থাকছে ডিসকাউন্ট। পোশাক (কুর্তি, শাড়ি, জিন্স, চুড়িদার) এর ওপর থাকছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। শুধু কি আপনারা সাজবেন? বা শুধুই আপনাদের জন্যই সব অফার থাকবে? না। আপনার বাড়ির পোষ্যটির খাবার, অন্যান্য সামগ্ৰীর ওপর Amazon অফার দিচ্ছে ১৫ শতাংশ পর্যন্ত। মেয়েদের প্রয়োজনীয় একটি জিনিস হল ব্যাগ তাই মেয়েদের ব্যাগের ওপর থাকছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। নিত্যপ্রয়োজনীয় সামগ্ৰীর ওপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।

পুজো মানে তো সাজগোজ ও। তাই আপনাদের সাজিয়ে তুলতেই Nykaa প্রতিটি প্রোডাক্টের ওপর ২০ – ৫০ শতাংশ পর্যন্ত ছাড় রেখেছে। নিজেরা সাজুন অন্যকে সাজিয়ে তুলুন। এই তো গেল অনলাইন মাকেটিং এর কথা এবার আসা যাক অফলাইন শপিং এর কথায়। ধর্মতলা, গড়িয়াহাট, হাতিবাগান যেখানে হরেকরকম দামে হরেকরকম জিনিস পাওয়া যায়। জামাকাপড় থেকে শুরু করে মেকআপের সামগ্ৰী, ঘর সাজানোর জিনিস, ইত্যাদি। শুধু পুজো কেন পুজো ছাড়াও মানুষ দৌড় লাগায় এসব জায়গায় কেনাকাটা করতে ।


ঢালাও করা জিনিসের মধ্যে থেকে বেছে নেওয়া পছন্দের জামা বা কাপড়টি কিংবা সাজগোজের সামগ্ৰী গুলি। মল বা বড় বড় দোকানের থেকে কিছুটা সস্তাতে এইসব জায়গায় গুলি থেকে কেনাকাটা করা যায়। তাই আর দেরি কেন? এখনও পুজোর কেনাকাটা হয়নি চলে তাহলে যান আপনাদের পছন্দের মতো যেকোন একটি জায়গাতে। গড়িয়াহাট, হাতিবাগান বা ধর্মতলা সেজে উঠেছে পুজোর জন্য হরেকরকম সম্ভার নিয়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!