ইকো পার্কে প্রাতঃভ্রমণে সাংবাদিকদের সঙ্গে কথালাপ দিলীপ ঘোষের

0 0
Read Time:2 Minute, 54 Second

নিউজ ডেস্ক::প্রতিদিনের মতো এদিনও বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি ও সাংসদ দিলীপ ঘোষ নিউটাউন ইকো পার্কে প্রাতঃভ্রমণকালে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন।


মহালয়ার দিন মদন মিত্র দিলীপ ঘোষ ও শুভেন্দুর ছবিতে মালা পরিয়ে তর্পণ করা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,মদন মিত্র এক সময় মন্ত্রী ছিলেন।ওনার কাজকর্ম ও আচরণ দেখে বোঝা যায় তৃণমূল কত নীচে নেমে রাজনীতি করতে পারে।একেই উনি জেল খাটা রাজনীতিক।এমন রাজনীতি পশ্চিমবঙ্গে আগে দেখা যায় নি।
স্পিকার মদন মিত্রকে তীব্র ভর্ৎসনা করলেও কোনো কাজ হবে না।কারণ মদন এই সব করে মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায়।গতকাল মুখ্যমন্ত্রী একডজন পুজোর উদ্বোধন করেন।এতে রাজ্যের কোনো উপকার নেই।শুধু মানুষের দৃষ্টি ঘুরিয়ে দেওয়ার চেষ্টা।


আলাপন বন্দ্যোপাধ্যায়ের কেস আলাপন লড়ছে না।লড়ছে রাজ্য সরকার।এর পিছনে ইতিমধ্যে কয়েক কোটি টাকা খরচ হয়েছে।রাজ্যের মানুষের করের টাকা নয়-ছয় করছেন মুখ্যমন্ত্রী।এর আগেও সারদা কেসে সাধারণ মানুষের ৬ কোটি টাকা মুখ্যমন্ত্রী নিজেদের বাঁচানোর জন্য খরচ করেছেন।
গোরু পাচার প্রসঙ্গে দিলীপ বলেন,সিআইডি ১২ বছর ধরে চোখ বুজে গরু পাচার দেখেছে।এবার সিবিআই সবকিছুর মূলে ঢুকে পড়েছে।মমতা বন্দ্যোপাধ্যায় চন্ডীর স্তোত্র ভুল বলায় দিলীপ হেসে বলেন,উনি কোনটা আর ঠিক বলেন।শুধু পাবলিসিটি পাওয়ার বাসনায় এই ভুল-ভাল বলে যাওয়া।


দিলীপ ঘোষ আরো বলেন,এখন তো চাকরি সরকার দেয় না।দেয় কোর্ট।যে বিচারপতি এই দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছেন তাঁর উনি কুর্নিশ জানান।টাকা নিয়ে বেশ কিছু পরিবহন কর্মীকে ঢুকিয়েছে এরা।কিন্তু স্থায়ী করতে পারছে না।ফলে পরিবহন কর্মীদের আন্দোলন প্রসঙ্গে বলেন,এটা ওদের পাপের ফল।
দিলীপ ঘোষ বলেন,রাজ্যের সমস্যা যার মেটানোর কথা,তিনিই সমস্যা বাড়িয়ে চলেছেন।তিনি হলেন মুখ্যমন্ত্রী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!