প্রতিমা নিরঞ্জনে বাবুঘাটে দুর্ঘটনা

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্ক::গতকাল বিকেলে প্রতিমা বিসর্জনের সময় বাবুঘাটা ঘটে গেল এক দুর্ঘটনা।সূত্রের খবর,বাবুঘাটে পুরসভার পে লোডার এসে ধাক্কা মারে বেশ কয়েকজনকে। এরপর বেশ উত্তেজনা ছড়ায় ঘটনাস্থলে। গোটা ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলেও খবর। আহত এক শিশুকে ভর্তি করানো হয় এসএসকেএম হসপিটালে।
যে প্রতিমা বিসর্জন হচ্ছিল,পে লোডার সেই কাঠামোকে তুলে রাখছিল।এটাই বেশ কয়েক বছর ধরে পরিবেশ দপ্তরের নির্দেশ।
সময় ব্রেক ফেল করে। তখন একটি পুজো কমিটি প্রতিমা নিরঞ্জনের জন্য এসেছিল।


এইবার প্রতিমার নিরঞ্জনের সময় চলছিল নাচ-গান। তখনই আচমকা ঘটে বিপত্তি। ব্রেক ফেল করা পে লোডারের তলায় কার্যত চলে যায় এক শিশু। যদিও অল্পের জন্য প্রাণে বেঁচে যায় সে। জানা গিয়েছে, শিশুটির মাথায় এবং শরীরের অন্যান্য অংশে চোট লাগে। তখনই পুজো কমিটির লোকজন উত্তেজিত হয়ে যায়। গাড়ির চালককে ব্যাপক মারধর করা হয় বলেও খবর।


এরপর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে তাঁদের সঙ্গেও ধস্তাধস্তি হয় নিরঞ্জনে আসা পুজো কমিটির সদস্যদের। এরপর সেই ঝামেলা পৌঁছয় হাতাহাতিতে। শুধু পুলিশ নয়, কলকাতা পুরসভার সাফাই কর্মীদের সঙ্গে পুজো কমিটির সদস্যদেরও হাতাহাতি শুরু হয়ে যায়। শুধু হাতাহাতি নয়, রীতিমত মারধরও চলে। পরে বিশাল পুলিশ বাহিনী পৌঁছেও পরিস্থিতি শান্ত করতে পারেননি। পরে কলকাতা পুরসভার কর্তাদের হস্তক্ষেপে ঝামেলা নিয়ন্ত্রণে আসে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!