মহম্মদ শামিকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণ

0 0
Read Time:3 Minute, 59 Second

নিউজ ডেস্ক::মহম্মদ শামিকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণ শুরু হয়েছে। গত বছর টি ২০ বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের পরাজয়ের পর শামিকে নেটাগরিকরা আক্রমণ করেন। তখন বিরাট কোহলি-সহ অনেকেই শামির পাশে থেকে গর্জে উঠেছিলেন। শামি এবারের টি ২০ বিশ্বকাপে জসপ্রীত বুমরাহর পরিবর্ত হিসেবে মূল দলে আসতে পারেন। তার আগে ফের তাঁকে পড়তে হলো সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে।

দশেরায় দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছিলেন শামি। তাতেই অনেকে রে রে করে ওঠেন। শুরু হয় তীব্র কটাক্ষ, আক্রমণ। সীমাহীন ট্রোলিং চলতে থাকে। মুসলিম সম্প্রদায়ের মানুষ হয়ে হিন্দুদের উৎসবে কেন শামি শুভেচ্ছা জানালেন সেই প্রশ্নও তোলা হয়। তাঁর ফ্যান, ফলোয়ার-সহ সমগ্র দেশবাসীকে শুভেচ্ছা জানানোর সময় শামির পোস্টে লেখা ছিল, দশেরা উপলক্ষে প্রার্থনা করি রামচন্দ্র যেন সকলের জীবন সুখ, শান্তি ও সমৃদ্ধিতে ভরিয়ে দেন।

শামিকে দশেরার শুভেচ্ছা জানাতে গিয়ে যে আক্রমণের মুখে পড়তে হয়েছে তাতে এখনও ভারতীয় দলের সতীর্থরা কোনও কমেন্ট করেননি। কিন্তু শামির পাশে দাঁড়ালেন কেন্দ্রীয় যুবকল্যাণ ও ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি সাফ জানিয়ে দিলেন, শামি দশেরার শুভেচ্ছা জানিয়ে কোনও ভুল বা অন্যায় কিছু করেননি। অনুরাগ ঠাকুর বলেন, দশেরা সকলেই সেলিব্রেট করে থাকেন। ভারতীয় ক্রিকেটাররাও এই উৎসবে সামিল হয়েছেন। সেখানে মহম্মদ শামি দশেরা সেলিব্রেট করলে দোষের কী? যারা শামির এভাবে শুভেচ্ছা-বার্তা দেওয়ার বিরোধিতা করেছে তারা আসলে দেশকে বিভাজিত করতে চায়। কিন্তু আমরা সমস্ত দেশবাসীকে একত্রিত করে সব ধরনের উৎসবে সামিল হওয়ার ধারা বজায় রাখব।

মহম্মদ শামি সম্প্রতি করোনা জয় করেছেন। কিন্তু অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলতে পারেননি। এখন তিনি বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট আকাদেমিতে রয়েছেন। করোনা থেকে সুস্থ হওয়ার পর তিনি ম্যাচ ফিট হয়েছেন কিনা সেটাই এনসিএ-তে পরীক্ষা করে দেখে নেওয়া হবে। জসপ্রীত বুমরাহ টি ২০ বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর তাঁর পরিবর্ত হওয়ার দৌড়ে রয়েছেন শামি ও দীপক চাহার। চাহার আবার চোট পেয়েছেন। অস্ট্রেলিয়ায় ভালো পারফরম্যান্স করা শামির অভিজ্ঞতাই বিশ্বকাপে কাজে লাগাতে চাইছে টিম ম্যানেজমেন্ট। সবকিছু ঠিকঠাক থাকলে শামি ১২ বা ১৩ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবেন। গত টি ২০ বিশ্বকাপের পর একটিও টি ২০ আন্তর্জাতিক না খেললেও শামি চলতি বছরের আইপিএলে দারুণ ছন্দে ছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!