সুজন চক্রবর্তীর সাংবাদিক সম্মেলন

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্ক::আজ একাধিক বিষয় নিয়ে সিপিআই এম নেতা সুজন চক্রবর্তী  সাংবাদিক সম্মেলন করেন।

প্রথমেই তিনি বলে NCC একটি যৌথ প্রকল্প ছিল।কেন্দ্র ৭৫ ভাগ ও রাজ্য ২৫ ভাগ টাকা দেবে।কিন্তু এখন টাকার অভাব দেখিয়ে রাজ্য ওই প্রকল্প থেকে সরে আসতে চাইছে।অদ্ভুত ব্যাপার হল,এই প্রকল্পের সঙ্গে যুক্ত আছে হাজার হাজার ছেলে মেয়েদের ভবিষ্যৎ।তাদের সার্টিফিকেট।অথচ এই বিষয়ে সরকারের টাকা নেই।কিন্তু খেলায়,মেলায়,চেয়ার পরিষ্কার যে করবে তার জন্য টাকা আছে।আসলে এই সরকার নতুন প্রজন্মের জীবন নিয়ে ছিনি মিনি খেলছে।
তিনি বলেন,নভেম্বর মাসের মধ্যে পশ্চিম বঙ্গে এমন কোনো গ্রাম,শহর,বাড়ি থাকবে না যেখানে আমরা লাল ঝান্ডাকে পৌঁছে দেব না।তৃণমূল একটা নকলনবীশ দল।ওরা আমাদের নকল করছে।কিন্তু পারবে না।কারণ যেখানে টাকা নেই,বখরা নেই,তোলা নেই সেখানে ওরা যাবে না।ওরা একটা লুঠেরার দল।


গত তিন মাস ধরেই আমাদের শ্লোগান ‘গ্রামে চলো’।ওরা সেই শ্লোগানে ভয় পেয়ে ওরাও গ্রামে যাওয়ার বার্তা দিচ্ছে।কিন্তু ওদের কে যাবে?ওখানে তো লুঠের টাকা নেই?
তিনি জাতীয় প্রসঙ্গে বলেন,অরবিন্দ কেজরিওয়াল যে কথা বলেন তা আসলে বিজেপির সুরে।দাবি ছিল গান্ধী মূর্তির পাশে নেতাজির একটা মূর্তি স্থাপন করা।কিন্তু কেজরিওয়াল বিজেপির সুরে বললেন,লক্ষ্মী গণেশের মূর্তি স্থাপিত হবে।এদের রাজনীতির কোনো দিশা নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!