সুদীপের সঙ্গে সৌজন্য বিনিময়ের কোনো প্রশ্নই নেই – তাপস রায়

0 0
Read Time:2 Minute, 42 Second

নিউজ ডেস্ক::দুর্গাপুজোর অষ্টমীতে দিন সুদীপ ও তাপসের যে ব্যক্তিগত সংঘাত তৈরি হয়,তা বন্ধ হওয়ার কোনো লক্ষ নেই।শনিবার আবার বরানগরের বিধায়ক তাপস রায় মুখ খুললেন।
একটি অনুষ্ঠানে তাপস রায় বলেন, সুদীপের সঙ্গে সাক্ষাৎ কিংবা সৌজন্য বিনিময়ে বিন্দুমাত্র আগ্রহী নন তিনি। তাঁর মন্তব্যের সবটাই দলের অনুগত সৈনিক হিসাবে। দলের মঙ্গলের জন্য। প্রয়োজনে ভবিষ্যতেও বলবেন। একইসঙ্গে তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা শোনা যায় বরানগরের এই তৃণমূল বিধায়কের মুখে। দুর্গাপুজোর সময় থেকে এই তরজা চলছে। কালীপুজোও কেটে গেল। তবে তাপস-সুদীপ সংঘাত কিছুতেই থামছে না।


শনিবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাপস রায় বলেন, ওনার সঙ্গে দেখা হওয়ার কোনও প্রশ্নও নেই। না দেখা হলেই ভাল। বিজয়ার শুভেচ্ছা বিনিময়ের প্রশ্নই নেই। আমার মা মারা গিয়েছেন। একবারও স্থানীয় বিধায়ক বা সাংসদ ফোন বা মেসেজ করে খবর নেননি। তাঁদের সঙ্গে কিসের সৌজন্যতা? আমি দলটা করি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে। এখন দলের উঠতি নেতা ছাত্র যুবর আইকন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমি মনে করি আমরা যারা বয়জ্যেষ্ঠ তাঁদের নতুন প্রজন্মের প্রতি ভরসা করা উচিত। অভিষেকের উপর ভরসা করা উচিত।


তাপস রায় আরো বলেন,আমার কোনও ক্ষোভ ছিল না, আজও নেই। আমি কিছু নৈতিক কথা বলেছি। ক্ষোভ রাজনৈতিক কর্মীদের থাকতে নেই। আমি ওসবে বিশ্বাস করি না। আমি একেবারেই দলের একজন অনুগত সৈনিক। আমি মমতার অনুগত। আমি তৃণমূলের অনুগত হিসাবে কিছু নৈতিক প্রশ্ন নীতির কথা বলেছিলাম।সব বলেছি দলের মঙ্গলের জন্য। এটা করতেই হবে। না হলে তো ক্ষতি হয়ে যাবে। দলের আর ক্ষতি আমরা যাঁরা আছি তাঁরা হতে দেব না। তবে আবার যদি এরকম কিছু দেখি আবার সরব হব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!