ত্রিপুরায় ফের ধর্ষণ

0 0
Read Time:3 Minute, 27 Second

নিউজ ডেস্ক::গত কয়েক বছর ধরে ত্রিপুরার মানুষের একাংশের মসবিক মূল্যবোধ ও চেতনা একেবারে তলানিতে এসে ঠেকেছে।তার পরিণামে ঘটলো এক নির্মম ও ঘৃণ্য ঘটনা।

এবার নিজ মামিকে রাতের আঁধারে জোরপূর্বক ধর্ষণ করে গারদে অভিযুক্ত পাষন্ড ভাগ্নে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ত্রিপুরা কল্যাণপুর থানা এলাকার উপজাতি জনপদে।
ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত পাষন্ড ভাগ্নে বিষ্ণু মুন্ডা বয়স ২৮ পিতা – মৃত হৃদয় মুন্ডা। ত্রিপুরা কল্যাণপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক তাপস মালাকারের নেতৃত্বে পুলিশ অভিযুক্ত পাষন্ড বিষ্ণু মুন্ডাকে গ্রেফতার করেছে। ঘটনার পরিপ্রেক্ষিতে কল্যাণপুর থানায় দায়ের হওয়া মামলার নাম্বার ৪৭/২০২২। এদিকে থানা সূত্রে জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৩২৫ ধারা মূলে মামলা গ্রহণ করে পুলিশ তদন্ত চালাচ্ছে ।


ঘটনা সম্পর্কে কল্যাণপুর থানার পুলিশের তরফ থেকে জানা যায়, রাত আনুমানিক বারোটার কিছু পরে অভিযুক্ত পাষন্ড ধর্ষক ভাগ্নে বিষ্ণু মুন্ডা তারই সম্পর্কে মামি দুই সন্তানের জননীর ঘরে প্রবেশ করে। পরিবারের অন্যান্য সদস্যদের অনুপস্থিতির সুযোগ নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ। শুধু তাই নয় অভিযুক্ত পাষন্ড ধর্ষক ভাগ্নে বিষ্ণু মুন্ডার বিরুদ্ধে মামিকে মারধোর করারও অভিযোগ উঠছে। অভিযোগ হাতে নিয়েই যথেষ্ট তৎপরতার সাথে কল্যাণপুর থানার পুলিশ অভিযুক্ত পাষণ্ড ধর্ষক ভাগ্নে বিষ্ণু মুন্ডাকে গ্রেফতার করেছে। পুলিশের তরফ থেকে দাবি করা হয়েছে এবার উপযুক্ত তদন্তক্রমে অভিযুক্ত পাষণ্ড ধর্ষক বিষ্ণু মুন্ডার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।এখানে উল্লেখ্য, ত্রিপুরা কল্যাণপুরে নাবালিকা গণধর্ষণ কাণ্ডের রেশ কাটতে না কাটতেই আরও একটা ধর্ষনের ঘটনা ঘটল কল্যাণপুর এলাকায়।

এই ঘটনার খবর চাউর হতেই গোটা এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। পাশাপাশি ধর্ষণে অভিযুক্ত ব্যক্তির দ্রুত গ্রেফতারের খবরে সন্তুষ্টিও ছড়িয়ে পড়েছে এলাকাতে। এমন জঘন্যতম ঘটনা বারবার কেন হচ্ছে ত্রিপুরা কল্যাণপুরে সেই প্রশ্নই উঁকি দিচ্ছে সবার মধ্যে।
সামাজিক অবক্ষয় ও সংযমএর এভাবেই বার বার করে এমন জঘন্য ঘটনা ঘটে চলেছে বলেই নাগরিক মহল মনে করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!