ফেসবুকে হঠাৎ সব্যসাচীর পোস্ট :’মিরাক্কেলের জন্য প্রার্থনা করুন ‘ তবে কি নতুন সংক্রমণ কোনও দেখা দিল অভিনেত্রী ঐন্দ্রিলার?

0 0
Read Time:2 Minute, 10 Second

সুদীপা ঘোষ :সোমবার সন্ধ্যায় অভিনেতা সব্যসাচী চৌধুরীর ফেসবুকে এই পোস্ট দেখে উদ্বেগী হয়ে উঠেছে ঐন্দ্রিলা অনুরাগীরা ,তবে কি ঐন্দ্রিলা ভালো নেই?
তিনি কিছু স্পষ্ট করে লেখেননি। শুধু মানুষের কাছে মীরাক্কেলের জন্য প্রার্থনা আবেদন করেছেন তার এই পোস্টর মধ্যে দিয়ে।

সূত্রের খবর, সোমবার ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবনতি না হলেও কোন উন্নতিও হয়নি। অমানসিক লড়াই করছেন ঐন্দ্রিলা। তাই তার প্রিয় বন্ধু সব্যসাচী সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন,’কোনদিন এটা এখানে লিখব ভাবিনি,আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। সেই সঙ্গে ইংরেজিতেও লেখেন, ‘pray for a miracle. Pray for supernatural. She is fighting against all odds ,beyond human.’
অর্থাৎ প্রার্থনা করতে বলছেন সব্যসাচী।
তিনি জানিয়েছেন মানুষের পক্ষে যতটা লড়াই করা সম্ভব ঐন্দ্রিলা সেটা পার করে প্রতি মুহূর্তে নিজের লড়াই চালিয়ে যাচ্ছেন । তাই তার জন্য যেন সবাই প্রার্থনা করেন। সোশ্যাল মিডিয়ায় সব্যসাচীর এই পোস্টটি করার পর থেকে নেটিজেনদের উদ্বেগের ঝড় বয়ে যাচ্ছে।

বিগত দু’সপ্তাহ কেটে গিয়েছে। অভিনেত্রীর শারীরিক সংকট এখনো কাটেনি। নতুন করে কোনও সংক্রমণ ধরা পড়েছে কি তা এখনো স্পষ্ট ভাবে জানা যায়নি।তাহলে কি কোনও ভয়ংকর খবরের আশঙ্কা করছে অভিনেতা? তার জন্যই কি এই পোস্ট ?সেই একই খবর জানার জন্য উদ্বেগী হয়ে রয়েছে অনুরাগীরাও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!