”আমাদের সৌভাগ্য এমন একজন ব্যক্তি বাংলার রাজ্যপাল হয়ে এসেছেন।”- দিলীপ ঘোষ

0 0
Read Time:2 Minute, 29 Second


নিউজ ডেস্ক::শুক্রবার সকালে মুর্শিদাবাদে রাজনৈতিক কর্মসূচিতে যাওয়ার পথে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ কল্যানীতে দলীয় কর্মীদের সঙ্গে মিলিত হয়।সেই খানেই তিনি সাংবাদিকদের বলেন,
খুব যোগ্য দূরদর্শী ব্যক্তিকে রাজ্যপাল করা হয়েছে । কেন্দ্রের অনেক প্রকল্প তিনি শুরু করেছিলেন। তার উদ্ভাবনী শক্তি রয়েছে। আমাদের সৌভাগ্য এরকম একজন ব্যক্তি বাংলা এসেছেন। নতুন রাজ্যপাল প্রসঙ্গে কল্যাণীতে চা পেয়ে চর্চায় কর্মসূচিতে এসে দিলীপ ঘোষ একথা বললেন। উল্লেখ্য মুর্শিদাবাদের রাজনৈতিক কর্মসূচি রয়েছে বিজেপি নেতা দিলীপ ঘোষের। সেই উদ্দেশ্যেই তিনি বেরিয়ে কল্যাণীতে সাতসকালে বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন। সেখানে একটি চায়ের দোকানে দাঁড়িয়ে চা খেতে খেতে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি নিয়ে আলোচনা করেন।

সেখানেই নতুন রাজ্যপাল প্রসঙ্গে তিনি প্রতিক্রিয়া দেন। তিনি বলেন, এই রাজ্যপাল খুবই দূরদর্শী।এখানকার সরকার যদি চায় তার সহযোগিতা নিয়ে এখানকার উন্নয়ন করতে পারে। আর এরা যদি ঝগড়া করতে চায় হিতে বিপরীত হবে। পাশাপাশি বিভিন্ন শর্তসাপেক্ষ প্রধানমন্ত্রী সড়ক যোজনা থেকে শুরু করে বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পের টাকা ইতিমধ্যেই রাজ্যকে পাঠিয়েছে। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন শর্তগুলি না মানলে আবারো টাকা বন্ধ হয়ে যাবে। এলাকার উন্নয়নে এলাকার বিধায়ক সাংসদদের সঙ্গে নিয়েই কাজ করতে হবে। এদিন প্রাতভ্রমণ করেন কল্যাণী শহর ও গ্রামীণ এলাকায় বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে এরপর দলীয় কর্মসূচিতে মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা দেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!