সামান্য বিবাদকে কেন্দ্র করে প্রতিবেশীদের মারে গুরুতর আহত এক কৃষক

0 0
Read Time:2 Minute, 27 Second

নিউজ ডেস্ক::সামান্য বিবাদকে কেন্দ্র করে প্রতিবেশীদের মারে গুরুতর আহত এক কৃষক। আহত কৃষকের নাম সঞ্জয় দাস।বর্তমানে তার চিকিৎসা চলছে ত্রিপুরা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে।ঘটনা ত্রিপুরা কল্যাণপুর থানাধীন কমলনগর এলাকায়।

সংবাদে জানা যায়, ত্রিপুরা কল্যাণপুর থানাধীন কমলনগর এলাকার বাসিন্দা কৃষক সঞ্জয় দাসের বাড়ির সামনের জমিতে নেপাল দাস, বিধান দাস, অনিমেষ দাস এবং বিকাশ দাস এই চারজনে মিলে ধান কেটে রেখে দেয়। সেই সময় কৃষক সঞ্জয় দাস ধান না রাখার জন্য তাদের কাছে আবেদন রাখেন। কিন্তু কৃষক সঞ্জয় দাসের সেই আবেদন তারা না মেনে বলপূর্বক সেখানেই ধান রেখে দেয়। এদিকে কৃষক সঞ্জয় দাসের অভিমত, কিছুদিন পরে তার বাড়ির সামনের জমিতে সবজি রোপন করবেন,এই কথা বলে কৃষক সঞ্জয় দাস বাড়ি থেকে বেরিয়ে পড়েন। কৃষক সঞ্জয় দাস-এর অভিযোগ, তারা চারজন তার উপর দোষারোপ আনার জন্য ধানের মধ্যে আগুন লাগিয়ে দেয়। যদিও অগ্নি নির্বাপক দপ্তর- এর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায় এবং কিছুটা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

পরে কৃষক সঞ্জয় দাস বাড়িতে ফিরতেই অভিযুক্ত চারজন তার ঘরের মধ্যে প্রবেশ করে কৃষক সঞ্জয় দাসকে বেধড়ক মারধর শুরু করে। চারজনের মারে কৃষক সঞ্জয় দাসকে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকেরা তাকে ত্রিপুরা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে কৃষক সঞ্জয় দাসের চিকিৎসা চলছে ত্রিপুরা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। এদিকে, চারজন অভিযুক্তের বিরুদ্ধে কৃষক সঞ্জয় দাস থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!