তৃণমূলের আই টি সেলের প্রধান দায়িত্বে দেবাংশু

0 0
Read Time:2 Minute, 43 Second

নিউজ ডেস্ক::বুধবার তৃণমূল রাজ্য যুব শাখার নতুন কমিটির নাম ঘোষণা হলে দেখা যায় তৃণমূলের মুখপাত্র,সুবক্তা দেবাংশুর নাম নেই।প্রাথমিকভাবে সকলেই খুব অবাক হয়।এমনকি স্বয়ং দেবাংশু বেশ হতবাক হয়ে তার ফেসবুকে পোষ্ট করে ‘লেফ্ট জব অ্যাট অল ইন্ডিয়া তৃণমূল ইউথ কংগ্রেস’। যার বাংলা তর্জমা, ‘যুব তৃণমূল কংগ্রেসের দায়িত্ব ছাড়লাম’! তাহলে কি এবার দল ছাড়ছেন? ফেসবুক পোস্টে শোরগোল পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। শেষপর্যন্ত  সেই পোস্টটি আবার মুছেও ফেলেন দেবাংশু। বদলে একটা হাসির ইমোজি পোষ্ট করেন।


বুধবারই আমরা বলেছিলাম, সম্ভবত মমতা বন্দ্যোপাধ্যায় দেবাংশুকে বড়ো কোনো দায়িত্ব দিতে চলেছেন।বৃহস্পতিবার তা প্রমাণ হলো যে আমরা ঠিকই বলেছিলাম।
বৃহস্পতিবার তৃণমূল ঘোষণা করে যে তরুণ নেতা দেবাংশুর হাতে দলের সোশ্যাল মিডিয়া ও আইটি সেলের দায়িত্ব তুলে দেওয়া হলো।
দেবাংশু লড়াকু যুবক।তৃণমূলে দেবাংশু সম্পূর্ণ নিষ্কলুষ ইমেজের যুবক।যেকোনো দায়িত্ব ও হাসিমুখে নিতে পারে।তাই দেবাংশু নতুন দায়িত্ব পেয়ে খুশি । একটি স্বাক্ষাৎকারে দেবাংশু বললেন, ‘নতুন কিছু একটা করার সুযোগ পাব। সোশ্যাল মিডিয়া থেকেই তো পরিচিত পাওয়া, মানুষের ভালোবাসা পাওয়া।

দলের ছাত্র-যুব-র পাশাপাশি নতুন একটি শাখা তৈরি হল। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ। তাঁরা আমায় যোগ্য মনে করেছেন’। সঙ্গে যোগ করলেন, ‘যুব থেকে বাদ পড়া নিয়ে কোনও মান-অভিমান নেই। নতুন কোনও জায়গায় গেলে বা পুরনো জায়গা ছেড়ে দিলে লোকে তো ফেসবুকে বায়ো আপডেট করে। আমি আপডেটটা করেছি। সেটা যে পোস্ট হয়ে যাবে জানতাম না’।
এখন দেখার এই দায়িত্ব ওই তরুণ তুর্কি নেতা কিভাবে সামলান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!