আবার বীরভূমে চলল গুলি – মৃত একজন

0 0
Read Time:2 Minute, 25 Second

নিউজ ডেস্ক::বীরভূম আছে বীরভূমেই।গন্ডগোল নিত্যদিনের ঘটনা।সোমবার রাত ১১ টা নাগাদ ঘটনাটা ঘটে।স্থানীয় সূত্রে জানা যাচ্ছে,বীরভূমের মহম্মদ বাজার থানার হাবরা পাহাড়ি গ্রামে গুলি করে খুন করা হল পাথর খাদানের এক শ্রমিককে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও একজন। মৃতের নাম ধানু শেখ। তিনি খাদানে ড্রিল করার কাজ করতেন। আহতের হয়েছে ধানা হাঁসদা। তিনি প্রাথমিক শিক্ষক বলে জানা গিয়েছে। তাঁকে সিউড়ি সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।কয়লা খাদান মানেই এখন অবৈধ টাকা,অবৈধ কাজ।বিষয়টা নিয়ে চিন্তিন এলাকাবাসী।


অনেকে অবশ্য মনে করছেন,এই ঘটনা কোনো ব্যক্তিগত শত্রুতার কারণে হতে পারে।প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার রাত প্রায় ১১ টা নাগাদ মহম্মদ বাজারের হাবরা পাহাড়ি গ্রামে নিজেদের ক্লাবে বসে আড্ডা দিচ্ছিলেন ধানু শেখ এবং ধানা হাঁসদার মতো বেশ কয়েকজন। সেই সময় এক ব্যক্তি সাইকেলে এসে খুব কাছ থেকে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় ধানু শেখের। আহত হন ধানা হাঁসদা।প্রাথমিকভাবে ভীত হয়ে পড়লেও পরেই তাঁদের নিয়ে সিউড়ি সদর হাসপাতালে যাওয়া হয়।


ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কে-কারা-কোন উদ্দেশে ধানু ও ধানার ওপরে হামলা চালাল তা খতিয়ে দেখছে পুলিশ। তবে স্থানীয়রা বলছেন, দুষ্কৃতীরা দুজনের পূর্ব পরিচিত। সেক্ষেত্রে ব্যক্তিগত কোনও আক্রোশ, নাকি কোনও পারিবারিক বিবাদ তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।
নাগরিক মহল মনে করেন,কয়লার মাফিয়ারা এর সঙ্গে যুক্ত থাকতে পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!