রাজীব কুমার কে কি বিশেষ দায়িত্ব গঙ্গাসাগরে?

0 0
Read Time:2 Minute, 22 Second

নিউজ ডেস্ক :কম বেশি বছর ৪ এক আগে রাজীব কুমার লালবাজারে শীর্ষ পদে থাকাকালীন তার বাড়িতে সিবিআইর প্রবেশ ঘিরে তুমুল শোরগোল হয়েছিলো।কলকাতা পুলিশের এ -হেন প্রাক্তন কমিশনএর রাজীব কুমার কে আসন্ন গঙ্গাসাগর মেলার বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে এবংতা নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে।

বুধবার সাগর মেলার প্রস্তুতি বৈঠকে মুখ্যমন্ত্রী নির্দেশ দেন, মেলার নিরাপত্তা এবং নজরদারির দায়িত্ব থাকবেন সিনিয়র পুলিশ কর্তারা।প্রতি বারের মতো নেতা – মন্ত্রী রাও মেলার ব্যবস্থাপনায় থাকবেন।

রাজিব যখন ২০১৯ সালে কলকাতার পুলিশ কমিশনার ছিলেন, সেই সময় সিবিআই তার বাস ভবনে জান। সেই বছরেই পুলিশ কমিশনার পদ থেকেই সরিয়ে সিআইডি পদে বসানো হয়। সেই থেকে তিনি এখনো এই পদই সামলাচ্ছেন।

সাগর মেলার কোন পুলিশ কর্তাকে কি দায়িত্ব পালন করতে হবে তা জানিয়ে মুখ্যমন্ত্রী এ দিন বলেন,১৪এবং ১৫ ই জানুয়ারি আইজি ( আইন শৃঙ্খলা ) মনোজ বর্মা সাগরে থাকবেন। রাজীব কুমার ইন্টেলিজেন্স এবং ডিজিটাল দেখবেন। ডিজি থাকবেন গঙ্গা সাগরে। মুখ্য সচিব এবং স্বরাষ্ট্র সচিব নবান্ন থেকেই নজরদারি চালাবেন। মেলার পরিবেশ নষ্ট করা বা উত্তেজনা প্রচেষ্টা করা হাতে ঠেকানোর নির্দেশ দিয়েছেন তিনি।

রাজ্য সরকার জানিয়েছেন, গত বছর সাগর মেলায় অন্তত ২০ লক্ষ মানুষ গিয়েছিলেন। এবার সেই সংখ্যা ৩০ লক্ষ পেরিয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে। তাই মেলার সামগ্রিক প্রস্তুতিতে কোনরকম ফাঁক ফোকর রাখা হচ্ছে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!