‘সন্তানের বাবা হতে চাই,কিন্তু সন্তানের মাকে অস্বীকার করে ‘- সলমন খান

0 0
Read Time:3 Minute, 2 Second

নিউজ ডেস্কঃ বলিউডের বিতর্কিত মজার চরিত্র সলমন খান। তিনি ২৭ ডিসেম্বর ৫৭ বছরে পা দিলেন। বেশি রাতে পার্টিকে কেক কাটালেন। আনন্দও করলেন। প্রায় প্রতি বছর সলমানের বিয়ের কথা শোনা যায়। একসময় শোনা গিয়েছিল বান্ধবী ইউলিয়া ভন্তুরকে বিয়ে করবেন সলমান। কিন্তু পরবর্তীকালে তাঁর পরিবারের তরফে জানানো হয়, সলমান ও ইউলিয়া ভালো বন্ধু ও তাঁদের বিয়ের কোনো পরিকল্পনা নেই। সম্প্রতি সলমান জানালেন, তিনি সন্তানের পিতা হতে চান, কিন্তু চান না সন্তানের মাকে। ফলে নেটিজনের ওর এই কথায় বিস্মিত। খবরে প্রকাশ সলমনের সহজাত মেজাজ খুব চড়া।ফলে কোনো সম্পর্ক তার টেকে না বেশিদিন।

ওর সহজাত গুন হলো ও বাচ্চাদের খুব ভালোবাসে। বাচ্চাদের কোলে নিয়ে আদর করে। কিন্তু সমস্যা ওর মেজাজ। সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি সন্তানের পিতা হতে চাইলেও সন্তানের মাকে প্রয়োজন নেই তাঁর বলে জানান। কিন্তু যে কোনো বাচ্চার তার মাকে প্রয়োজন তা জানেন সলমান। কারণ তাঁর মতে, শুধুমাত্র বাবা নয়, সন্তানের জীবনে মা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এর আগে সলমান বলেছিলেন, তিনি তাঁর সন্তানদের চোখের সামনে বেড়ে উঠতে দেখতে চান। কিন্তু তিনি জানেন, বর্তমানে তাঁর যা বয়স, সন্তান পূর্ণবয়স্ক হওয়ার আগেই পৃথিবী ছেড়ে চলে যেতে হবে তাঁকে। এই নিয়ে রসিকতাও হয় অনেক।

এমনিতে ও খুব আনন্দমুখর মানুষ। বিভিন্ন পার্টিতে ও মাতিয়ে রাখে। ২৭ তারিখ বারোটা বাজার সাথে সাথেই সলমান তাঁর জন্মদিনের কেক কেটে সেলিব্রেশন করেন তাঁর বোন অর্পিতা খান-এর বাড়িতে। ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন শাহরুখ খান। সলমান তাঁর জীবনে বরাবর চেয়েছিলেন তাঁর মায়ের মতো মহিলা। কিন্তু নিজের কোনো প্রেমিকার মধ্যে তা খুঁজে পাননি তিনি। উপরন্তু সলমানের অধিকাংশ প্রেমিকারা তাঁর বিরুদ্ধে এনেছেন মারধরের অভিযোগ। এই মুহূর্তে সলমন মেতে আছে তার পরের ছবি নিয়ে। তার পরের ছবি ‘টাইগার-3’। এখন দেখার ওর পরবর্তী পরিকলনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!