প্রাথমিকে ১৪০ জনের চাকরি বাতিল

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্কঃ ফের ১৪০ জনের চাকরি বাতিল ও বেতন বন্ধের নির্দেশ দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বুধবার কলকাতা হাইকোর্টে এই মামলার শুনানিতে বিচারপতি অনড় থেকেছেন চাকরি বাতিলের সিদ্ধান্তে। এই মর্মে নির্দেশ জারি করে তিনি জানিয়ে দিয়েছেন চাকরি বাতিলের পাশাপাশি বেতন দেওয়াও বন্ধ থাকবে।

বুধবার প্রাথমিকে ১৪০ শিক্ষকের চাকরি বাতিলের সিদ্ধান্তে অনড় থেকে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিলেন, তাঁদের বেতন বন্ধের নির্দেশও বহাল থাকবে। এর আগে প্রাথমিকে মোট ২৬৮ জনের চাকরি বাতিল এবং বেতন বন্ধের নির্দেশ দেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যান ২৬৮ জন।

এরপর সুপ্রিম কোর্টে তাঁরা ধাক্কা খান। সুপ্রিম কোর্টে ২৬৮ জনকে নির্দেশ দেয় হাইকোর্টে হলফনামা দাখিল করার। নিজেদের বক্তব্য পেশ করার জন্য ২৬৮ জনকে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হওয়ার কথা বলেন সুপ্রিম কোর্ট। সেই মতো মামলা হাইকোর্টে ফিরতেই এবার চূড়ান্ত ধাক্কা খেলেন চাকরি বাতিল হওয়া শিক্ষকরা।


এর আগে ৫৪ জন প্রার্থী আদালতের দ্বারস্থ হয়েছিলেন। তাদের মধ্যে ৫৩ জনের চাকরি বাতিলের নির্দেশ বহাল রাখেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এবার ১৪০ জনের চাকরি বাতিল নির্দশ বহাল রাখলেন তিনি। ফলে সুপ্রিম কোর্টে গিয়েও বাতিল হওয়া চাকরি ফেরাতে পারছেন না প্রার্থীরা। ফরে হাইকোর্টে ফিরে চাকরি বাতিল বহাল থাকছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!