বাঁকুড়ায় রামের ছবি বুকে নিয়ে ঘুরলেন সুভাষ সরকার

0 0
Read Time:3 Minute, 30 Second

নিউজ ডেস্ক ::রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি প্রার্থীরা রামনবমীর উৎসবে মাতলেন। বুধবার মিছিলের মাধ্যমে প্রচার করা হল। জনসংযোগ হল সাধারণ মানুষের সঙ্গেও। উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ, প্রচার দেখা গেল বহু এলাকায়।

পাহাড়ে রামনবমীর মিছিল বার করা হয় এদিন। দার্জিলিংয়ের বিজেপি প্রার্থী রাজু বিস্তা মিছিলে অংশ নিয়েছিলেন। মানুষের সঙ্গে জন সংযোগও করেন তিনি। শিলিগুড়িতে রামনবমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বার হয়।

শোভাযাত্রায় শামিল দার্জিলিং লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজু বিস্তা। এছাড়াও শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ, শোভাযাত্রায় শামিল হন। শোভাযাত্রাটি মাল্লাগুলি থেকে শুরু হয়। হিলকার্ড রোড ধরে হাসিমি চকের দিকে গিয়ে শেষ হয়।

ধর্ম যার যার, উৎসব সবার। রাম নবমী পুজো দিতে এসে লকেট চট্টোপাধ্যায়ও সেই কথাই বললেন। চুঁচুড়া কাপাস ডাঙায় হিন্দু জাগরণ মঞ্চ রাম নবমী উপলক্ষে রামের পুজো করে।সেখানে যোগ দেন হুগলির বিদায়ী সাংসদ।লকেট বলেন, রাম নবমীর উৎসবে এবার আবেগ অনেক বেশি।

রামনবমীর তিথিতে শ্রীরামপুর বটতলা সংলগ্ন রামসীতা মন্দিরে পুজো দিলেন শ্রীরামপুর লোকসভার বিজেপি প্রার্থী কবির শঙ্কর বোস।রামনবমীর দিন সকাল থেকেই বিভিন্ন মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করলেন তিনি।

বুধবার রামনবমীতে খাতড়ায় একাধিক কর্মসূচিতে যোগ দেন কেন্দ্রীয় মন্ত্রী, ‘বিদায়ী’ সাংসদ তথা এবারও বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ সুভাষ সরকার। রামচন্দ্রের ছবি বুকে নিয়ে তিনি খাতড়া শহরে রামনবমীর মিছিলে পথ হাঁটেন।

পাশাপাশি স্থানীয় করালী মোড় এলাকায় বজরংবলী মন্দিরে রামনবমীর পুজোয় অংশ নেন। পুষ্পাঞ্জলীও দেন নিজে। পরে স্থানীয় ভারত সেবাশ্রম সংঘের বাসন্তী পুজো উপলক্ষে অন্নকুট উৎসবেও যোগ দেন তিনি। নিজ হাতে প্রসাদ বিতরণ করতেও দেখা যায় তাঁকে।

এদিন হাওড়া খটিক সমাজের পক্ষ থেকে অস্ত্র মিছিল করা হয় হাওড়ায়। অনুষ্ঠানে বিজেপি প্রার্থী ডা: রথীন চক্রবর্তী উপস্থিত ছিলেন। এদিন তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়কেও এক হাত নেন রথীন। তিনি বলেন, হাওড়ার সাংসদ ভারতীয় সংস্কৃতির কিছু বোঝেনই না। এরকম রাষ্ট্রদোহীদের ধিক্কার জানাই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!