এক ছাত্রকে বেধড়ক মার প্রধান শিক্ষকের!

0 0
Read Time:2 Minute, 41 Second

নিউজ ডেস্কঃ বিদ্যালয় এর পাঠ্য পুস্তকে মুনি ঋষিদের জায়গায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি কেন? প্রশ্ন করতেই মদ্যপ অবস্থায় এক ছাত্রকে বেধড়ক মার প্রধান শিক্ষকের।

ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী থেকে শুরু করে অভিভাবকরা। ঘটনাটি নদীয়ার হোগোলবারিয়া আদর্শ শিক্ষা নিকেতন বিদ্যালয়ের।

অভিযোগ আজ ওই বিদ্যালয়ে পাঠ্য পুস্তক তালিকা বিতরণ করা হচ্ছিল ছাত্র-ছাত্রীদের মধ্যে। তখনই বেশ কয়েকজন ছাত্র লক্ষ্য করে পাঠ্যপুস্তক তালিকায় মনিঋষিদের ছবি বাদ দিয়ে লাগানো রয়েছে মুখ্যমন্ত্রীর ছবি। এরপরে ওই বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্র বাপন দাস বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ঘরে গিয়ে বলতে যায়।

অভিযোগ ছাত্রর কোন কথা না শুনেই ছাত্রকে মদ্যপ অবস্থায় অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। শুধু তাই নয় ছাত্রকে বেধড়ক মারধর করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীরেন্দ্রনাথ ব্যানার্জি। এরপরেই ক্ষোভে ফেটে পড়ে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।

সাংবাদিকরা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রশ্ন করলে তিনি সমস্ত ঘটনা এড়িয়ে গিয়ে বিদ্যালয়ের প্রধান কার্যালয়ে বসেই মুখ্যমন্ত্রীর দুয়ারে সরকার থেকে শুরু করে বিভিন্ন প্রকল্পের কথা তুলে ধরে। যদিও একাংশ ছাত্র ছাত্রীদের অভিযোগ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যালয়ে আসার পর থেকেই একের পর এক অনৈতিক কাজ করে, ছাত্রছাত্রীরা প্রতিবাদ করতে গেলে এর আগেও তাদেরকে মারধর করে বলে অভিযোগ।

আজ আরও একবার ঘটল একই ঘটনা। ছাত্র-ছাত্রীদের দাবি অবিলম্বে ওই বিদ্যালয় থেকে ওই প্রধান শিক্ষককে বরখাস্ত করা উচিত। না হলে আগামী দিনে বিদ্যালয়ের পরিকাঠামো থেকে শুরু করে শিক্ষা ব্যবস্থা সবটাই উচ্ছন্নে যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!