বাংলা বিজেপির প্রশংসা মোদির

0 0
Read Time:3 Minute, 0 Second

নিউজ ডেস্ক::মঙ্গলবার জাতীয় কর্মসমিতির বৈঠকে যখন বিজেপির রাজ্য সভাপতি বক্তৃতা দিচ্ছিলেন তখন প্রধানমন্ত্রী সুকান্ত মজুমদারকে থামিয়ে সুকান্তের সঙ্গে কথা বলেন। সূত্রের খবর অনুযায়ী তিনি বলেন, পশ্চিমবঙ্গে নির্বাচন পরবর্তী সন্ত্রাসের পরেও দল যেভাবে লড়াই চালিয়ে যাচ্ছে, সেই বিষয়টি প্রশংসা করেন তিনি। এই কথা বলার পরেই প্রধানমন্ত্রী মোদী সুকান্ত মজুমদারকে ফের তাঁর বক্তব্য শুরু করতে বলেন। সুকান্তের বক্তব্যের মূল বিষয় ছিল রাজ্যে তৃণমূলের দুর্নীতি।

বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে ৯ রাজ্যের নির্বাচনের প্রসঙ্গ ছাড়াও উঠে এল বাংলার প্রসঙ্গও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গত বিধানসভা নির্বাচনের পর থেকে বিজেপির নেতা ও কর্মীদের কাজ ও উৎসাহের প্রশংসা করেছেন। ২০০ আসন জেতার ডাক দিয়ে ৭৭-এ থেমে যাওয়া। তারপরেই বিজেপি বিধায়কদের দলবদল এবং একের পর এক সন্ত্রাসের অভিযোগের মধ্যেও পশ্চিমবঙ্গে লড়াইয়ে ফিরেছে বিজেপি। এমনটাই মনে করছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে বাংলার সংগঠনের প্রসঙ্গও আলোচনায় উঠে আসে। সেখানে স্বয়ং প্রধানমন্ত্রী বাংলায় বিজেপির এগিয়ে যাওয়াকে প্রশংসা করেছেন বলে জানা গিয়েছে। এতে যথেষ্ট উৎফুল্ল বাংলার রাজ্য কমিটি।

তবে বাংলায় বিজেপির আভ্যন্তরীণ গোষ্ঠীদ্বন্দ্বের কথাও পরোক্ষভাবে উল্লেখ করেন সুকান্ত। পঞ্চায়েত ভোটের আগে নরেন্দ্র মোদী মন্তব্যে দলের একাংশের কর্মীরা চাঙ্গা হবেন। কিন্তু তারপরেও সংগঠন যে সব জায়গায় ভাল নয়, তা প্রকারন্তরে স্বীকার করে নিচ্ছেন রাজ্য বিজেপির নেতারাই। অনেক জায়গাতেই গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে। কোনও কোনও জায়গায় নেতাদের মধ্যে মুখ দেখাদেখিও বন্ধ। সেই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর প্রশংসায় বঙ্গ বিজেপির নিচুতলা কতটা অক্সিজেন পায়, তা সময়ই বলবে। এবার নতুন উদ্যমে লড়াইয়ের মাঠে বিজেপি নামতে চলেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!