অরিজিৎ সিং মা-মাটি-মানুষের লোক, সাহায্য করবে সরকার:মমতা ব্যানার্জী

0 0
Read Time:4 Minute, 6 Second

নিউজ ডেস্ক::২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনার দিন বোঝে না সে বোঝে না গানের সঙ্গে রং দে তু মোহে গেরুয়া গানটি করেছিলেন গায়ক অরিজিৎ সিং। তারপরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় উত্তেজনা। মুখ্যমন্ত্রীর সামনে গেরুয়া স্তুতি। তা চূড়ান্ত রূপ পায় ইকো পার্কে তাঁর কনসার্ট বাতিল হয়ে যাওয়ায়। যা নিয়ে মুখ্যমন্ত্রী এবং তৃণমূল সরকারকে তীব্র আক্রমণ করে বিজেপি।

তবে এদিন মুখ্যমন্ত্রী সাগরদিঘির মঞ্চ থেকে জানালেন অরিজিৎ সিং মা-মাটি-মানুষের লোক।

সাগরদিঘিতে বিজেপি তথা কেন্দ্রীয় সরকারকে করা নিশানার মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, মুর্শিদাবাদে মেডিক্যাল কলেজ তৈরি করতে চান মুর্শিদাবাদের ছেলে ভারত বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। এব্যাপারে তাঁর সরকার সব রকমের সাহায্য করবে বলেও জানান মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গায়ক অরিজিৎ সিং সম্পর্কে বলতে গিয়ে বলেন, বিখ্যাত হয়ে উঠলেও, অরিজিৎ এখনও মাটির মানুষ। নিচুতলার মানুষের সঙ্গে তাঁর ভাল যোগাযোগ। এদিন অরিজিৎ সিংকে নিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্য কার্যত বিজেপিকেই জবাব বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ। কেননা গত নভেম্বর থেকে একাধিক ঘটনায় অরিজিৎ সিংকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধী হিসেবে প্রচার করেছিল বিজেপি।

২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনার অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন অরিজিৎ সিং। সেখানে বাবুল সুপ্রিয়, ইন্দ্রনীল সেন কিংবা কুমার শানু নয়, সেখানে উৎসাহ বেশি ছিল অরিজিৎ সিংকে নিয়ে। সেখানে তিনি ছিলেন সাদামাটা পোশাকে। তাঁর উপস্থিতিতে হাততালিতে ফেটে পড়ে দর্শক আসন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে গান গাওয়ার অনুরোধ করতেই ফের হাতে তালি। প্রথম গানটি তিনি করেন রাজ চক্রবর্তীর ‘বোঝে না সে বোঝে না’ থেকে। দ্বিতীয়টি ‘রং দে তু মোহে গেরুয়া’। এরপরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায়, মুখ্যমন্ত্রী সামনে গেরুয়া স্তুতি করার বিষয়টি। লাগে রাজনৈতিক রং। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার টুইটে বলেন মুখ্যমন্ত্রীর অনুরোধে অরিজিৎ সিং ‘রং দে তু মোহে গেরুয়া’ গান করেছেন। পশ্চিমবঙ্গের ভবিষ্যৎ গেরুয়া বলেও মন্তব্য করেন তিনি।

অরিজিৎ সিংয়ের ইকো পার্কের কনসার্ট বাতিলের পরেই রাজনৈতিকভাবে আরও জলঘোলা শুরু হয়ে যায়। এব্যাপারে বিজেপির তরফে হিন্দুস্তান ও পাকিস্তান প্রসঙ্গ টেনে আনা হয়। পাল্টা অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইট করে ইঙ্গিত করেন কনসার্ট বাতিল রাজনৈতিক কোনও বিষয় নয়। টুইটে বেশ কয়েকটি গানের কথা উল্লেখ করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!