২০২৪ লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদিই প্রধান মুখ

0 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক::বিজেপির কর্মসমিতির বৈঠকে মঙ্গলবার নরেন্দ্র মোদিকে প্রধান মুখ হিসাবে প্রস্তাব গ্রহণ করা হয়। নরেন্দ্র মোদি দলের নিষ্কলঙ্কিত মুখ হিসাবে তাঁকেই সামনে রেখে বিজেপি এগোবে – এমন প্রস্তাব মঙ্গলবার সভা শুরুর মুহূর্তেই গ্রহণ করা হয়।

বিরোধীরা দ্বিধাবিভক্ত। এমনকি কংগ্রেসের মধ্যেই দ্বন্দ্ব স্পষ্ট। কংগ্রেসের একদল মনে করে আক্রমণের কেন্দ্রে থাকুক মোদি,অন্যদল মনে করে মোদি নয়,আক্রমণের কেন্দ্র হওয়া উচিত বিজেপি সরকারের জনবিরোধী নীতি।
কখনও পেগাসাস, রাফাল আবার কখনও সেন্ট্রাল ভিস্তা— মোদী জমানার বিভিন্ন প্রকল্প ও নীতি নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা। প্রধানমন্ত্রীর সঙ্গে ব্যবসায়ী গোষ্ঠীর সম্পর্ক নিয়ে উঠেছে স্বজনপোষণের অভিযোগ। বিরোধীদের প্রতি ইডি-র মতো তদন্তকারী সংস্থাকে অপব্যবহারের অভিযোগও উঠেছে।

এই পরিস্থিতিতে জাতীয় কর্মসমিতির প্রথম দিনেই প্রধানমন্ত্রীকে বিতর্কের ঊর্ধ্বে তুলে রাখতে রাজনৈতিক প্রস্তাব নিয়ে এসেছে বিজেপি। দলের নেতা কিরেন রিজিজুর আনা প্রস্তাবের মূল কথা, প্রধানমন্ত্রীর নামে পরিকল্পিত ভাবে ভুয়ো, অভদ্র ও অবমাননাকর অভিযোগ আনছেন বিরোধীরা। যদিও অর্থমন্ত্রী স্পষ্ট বলেন,মোদির বিরুদ্ধে আনা সমস্ত প্রস্তাব খারিজ করে দিয়েছে সুপ্রিমকোর্ট। এই পরিস্থিতিরেই উত্তর ও দক্ষিণ ভারতের সংযোগকারী সেতু হিসাবেই মোদিকে তুলে ধরার সিদ্ধান্ত নিলো বিজেপি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!