আফ্রিদির জামাই আফ্রিদি! 

0 0
Read Time:3 Minute, 20 Second

নিউজ ডেস্ক::আফ্রিদির জামাই আফ্রিদি! পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির কন্যার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পাকিস্তানের স্পিডস্টার শাহিন শাহ আফ্রিদি। বিয়ের অনুষ্ঠানে পাক অধিনায়ক বাবর আজম-সহ কয়েকজন পাক ক্রিকেটারও উপস্থিত ছিলেন। কিন্তু বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আগেভাগেই চলে আসায় ক্ষোভ উগড়ে দিলেন পাক স্পিডস্টার।

শাহিনের সঙ্গে আফ্রিদি-কন্যার বিয়ে হয়েছে গতকালই। কিন্তু নবদম্পতি তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার আগেই বিয়ের অনুষ্ঠানের ছবি ও ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এই বিষয়টিতেই ক্ষোভ প্রকাশ করলেন শাহিন। এতে তাঁর, তাঁর স্ত্রী ও পরিবারের গোপনীয়তা আঘাতপ্রাপ্ত হয়েছে বলে দাবি করেছেন পাকিস্তানের তারকা পেসার। জানা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতদের ফোন বন্ধ করে রাখার অনুরোধ জানানো হয়েছিল। যদিও কেউ কেউ সেই কথা শোনেননি। আর তাতেই বিপত্তি।

শাহিন শাহ আফ্রিদি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, বারবার অনুরোধ সত্ত্বেও যেভাবে আমাদের গোপনীয়তায় আঘাত হানা হলো তা দুর্ভাগ্যজনক। এমনকী কেউ বিন্দুমাত্র বিচলিত না হয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও শেয়ার করেই চলেছেন! আমাদের স্মরণীয় দিনটির আমেজ এভাবে নষ্ট না করার জন্য সকলকে অনুরোধ জানাচ্ছি। আমাদের সঙ্গে সহযোগিতা করুন। যদিও তাতে কতটা কাজের কাজ হবে তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

উল্লেখ্য, গতকাল করাচিতে হয়েছে বিয়ের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন পাক অধিনায়ক বাবর আজম, ফখর জামান, সরফরাজ আহমেদের মতো ক্রিকেটাররা। গত বছরই বাগদান হয়েছিল। মেয়ের বিয়ের কথা টুইটারে ঘোষণা করেন শাহিদ আফ্রিদি। বাগিচার সবচেয়ে সুন্দর ফুল বলে নিজের মেয়েকে উল্লেখ করে আফ্রিদির সঙ্গে তাঁর নিকাহ সম্পন্ন হওয়ায় তাঁদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান শাহিদ। গত বছর থেকে হাঁটুর চোটে ভুগছেন শাহিন শাহ আফ্রিদি। তবে আপাতত তিনি আরোগ্যলাভের পথে। পাকিস্তান সুপার লিগে খেলার জন্য নেট প্র্যাকটিসও চালাচ্ছেন। তারই মধ্যে সেরে ফেললেন বিয়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!