একাই ত্রিপুরায় চার জায়গায় সভা করবে শুভেন্দু!

0 0
Read Time:4 Minute, 15 Second

নিউজ ডেস্ক::বিজেপির তারকা প্রচারক হয়ে উঠছেন শুভেন্দু অধিকারী। ভিনরাজ্যের ভোটের প্রচারে বাড়ছে শুভেন্দু অধিকারীর গুরুত্ব। ত্রিপুরায় একা শুভেন্দু অধিকারীরই চারটি সভা। বিজেপিতে যোগদানের সময় থেকেই শুভেন্দু অধিকারীকে বিশেষ গুরুত্ব দিতে শুরু করেছিল শীর্ষ নেতৃত্ব। তাতে অসন্তোষ তৈরি হয়েছিল গেরুয়া শিবিরে। দিলীপ ঘোষ থেকে সুকান্ত মজুমদার, সৌমিত্র খাঁ, অনুপম হাজরারা প্রকাশ্যে এই নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন।

বিজেপি শীর্ষ নেতৃত্বের কাছে যে গুরুত্ব বাড়ছে শুভেন্দু অধিকারীর তা আবারও প্রমাণ হয়ে গেল। শুধু বঙ্গেই নয়, এবার ত্রিপুরাতেও বিজেপির ভরসার পাত্র হয়ে উঠেছেন শুভেন্দু অধিকারী। একা তাকেই প্রচারে পাঠানো হচ্ছে চার জায়গায়। আজই ফের ত্রিপুরায় উড়ে গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা। সেখানে একা শুভেন্দু অধিকারীর রয়েছে চার চারটি সভা। আর কোনও বঙ্গবিজেপির নেতাকে ত্রিপুরা মেঘালয়ে প্রচারে এত গুরুত্ব দিচ্ছেন না নাড্ডা-অমিত শাহরা।

ভিন রাজ্যে ভোটে বিজেপি যে ৪০ জন তারকা প্রচারকের তালিকা প্রকাশ করেছে, তার মধ্যে জায়গা করে নিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর একাধিক জায়গায় সভা করার কথা রয়েছে। রবিবার ফের ত্রিপুরা উড়ে গিয়েছেন শুভেন্দু। সেখানে তাঁর পর পর চারটি সভা রয়েছে। বিজয় সংকল্প সভায় প্রথম কদমতলা-কুর্তিতে অংশ নেওয়ার পাশাপাশি শুভেন্দু অধিকারীর দ্বিতীয় জনসভাটি রয়েছে ধর্মনগরে। গত শুক্রবারই ত্রিপুরায় একটি সভা করেছেন শুভেন্দু অধিকারী। আবার আগামী মঙ্গলবার রয়েছে তাঁর আরও একটি সভা।

বঙ্গবিজেপিতেও বাড়তি গুরুত্ব পাচ্ছেন শুভেন্দু অধিকারী। তাঁর দেওয়া রিপোর্টের উপর ভিত্তি করেই একাধিক প্রকল্পের টাকার বরাদ্দ বন্ধ করা থেকে শুরু করে কেন্দ্রীয় টিম পাঠানোর ঘটনা বাড়ছে বলে অভিযোগ করেছেন শাসক দলের নেতারা। সেই সঙ্গে বঙ্গ বিজেপিকে নতুন ভাবে সাজাতে শুভেন্দু অধিকারীর উপরেই ভরসা করছে বিজেপির কেন্দ্রীয় নেতত্ব এমনই মনে করছে রাজনৈতিক মহল। সামনেই পঞ্চায়েত নির্বাচন রাজ্যে। তারপরেই আবার লোকসভা ভোট।

ত্রিপুরা যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে মুখোমুখি হয়েছিলেন একসময়ের দুই সহযোদ্ধা। রাজনীতির দলবদলের সমীকরণে রং বদলেছে তাঁদের। একুশের বিধানসভা ভোটের আগে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে সুর চড়িয়েছিলেন যে নেতারা তার মধ্যে সবার প্রথমে ছিলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। রবিবার সেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই মুখোমুখী সাক্ষাৎ হয় শুভেন্দু অধিকারী। বিমানবন্দরের লাউঞ্জে একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় করেন তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!