হার্দিক ও নাতাশার রাজকীয় বিয়ে উদয়পুরে

0 0
Read Time:4 Minute, 9 Second

নিউজ ডেস্ক ঃ

সরকারিভাবে তাঁরা স্বামী-স্ত্রী ২০২০ সালের ৩১ মে থেকে। যদিও গতকাল ভ্যালেন্টাইন্স ডে-তে রাজস্থানের উদয়পুরে রাজকীয়ভাবে বিয়ের অনুষ্ঠান হলো হার্দিক পাণ্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের। খ্রিস্টান রীতি মেনে এদিন বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁদের আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব। তবে ভারতীয় দলের কেউ ছিলেন কিনা তা জানা যায়নি।

হার্দিকের চেয়ে বয়সে এক বছরের বড় নাতাশা। তিনি বলিউড অভিনেত্রী ও মডেল। ৩১ মে হার্দিক বিয়ে করেছিলেন নাতাশাকে। ২০২০ সালের জুলাইয়ে তাঁর পুত্রসন্তান অগস্ত্যর জন্ম। চোট সারিয়ে মাঠে ফিরে দুরন্ত ছন্দে হার্দিক পাণ্ডিয়া। দেশের টি ২০ অধিনায়কত্ব পেয়েছেন। কিন্তু চোট সারিয়ে মাঠে ফেরার লড়াইটা ছিল খুব কঠিন। সেই সময় তাঁর স্ত্রী-র অবদানের কথা সব সময় উল্লেখ করেন হার্দিক। গত বছর আইপিএলে নবাগত গুজরাত টাইটান্স হার্দিকের ক্যাপ্টেন্সিতে চ্যাম্পিয়ন হয়। এরপর হার্দিকের নেতৃত্বে ভারতের একের পর এক সাফল্য আসছে। হার্দিক ব্যাটে-বলে দলকে ভরসা দিচ্ছেন।
আইপিএল শুরু হতে মাস দেড়েক দেরি। ঘরোয়া অনুষ্ঠানে সরকারিভাবে বিয়ে সারলেও হার্দিকদের প্ল্যান ছিল রাজকীয় বিয়ের আসরের।গতকাল প্রেমের দিনে যা হলো উদয়পুরে। বিরাট কোহলি ও লোকেশ রাহুলকে মুম্বই বিমানবন্দরে সস্ত্রীক দেখা যায়। তবে তাঁরা হার্দিকের বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে রওনা হচ্ছেন কিনা সেটা জানাতে চাননি কেউই। দুজন ভারতীয় টেস্ট দলেও রয়েছেন। শুক্রবার থেকে ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্ট শুরু দিল্লিতে।

হার্দিক ও নাতাশা সোশ্যাল মিডিয়ায় বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ছবি দিয়ে লিখেছেন, তিন বছর আগে শুরু করা সফর তাঁরা ভ্যালেন্টাইন্স ডে -তে প্রেমের দ্বীপে সেলিব্রেট করেছেন। পরিবার ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে এদিনের অনুষ্ঠানটি হওয়ায় তাঁরা দুজনেই খুবই উচ্ছ্বসিত। নাতাশা শান্তনু ও নিখিলের ডিজাইন করা সাদা গাউন পরেছিলেন। হার্দিকের পরনে ছিল স্য়ুট। ছবিগুলিতে দেখা গিয়েছে বাবার হাত ধরে বিয়ের অনুষ্ঠানে আসছেন নাতাশা। দুজনের চুম্বনরত ছবির পাশাপাশি একান্তেও তাঁদের দেখা গিয়েছে। লোকেশ রাহুল-সহ অনেক ভারতীয় ক্রিকেটার হার্দিক ও নাতাশাকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। এদিকে, জি নিউজের স্টিং অপারেশনে ভারতের নির্বাচক প্রধান চেতন শর্মার তাঁর সঙ্গে রোহিত শর্মা ও হার্দিক পাণ্ডিয়ার সুসম্পর্কের কথা উল্লেখ করেছেন। তাঁরা দুজনেই চেতনের বাড়িতেও প্রায়ই যান। রোহিতের পর হার্দিকই ভারতের পরবর্তী অধিনায়ক যে হবেন, তাও চেতন ফাঁস করে দিয়েছেন স্টিং অপারেশনে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!