রাহুল গান্ধীকে নিশানা PM মোদীর

0 0
Read Time:3 Minute, 43 Second

নিউজ ডেস্ক ::এতদিন ধরে কোথায় লুকিয়ে ছিলেন এই রাজ জাদুকর? ভোট প্রচারে মধ্যপ্রদেশের হোসেঙ্গাবাদে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রসঙ্গত রাহুল গান্ধী বলেছিলেন, এক মিনিটে দারিদ্র দূর করার কথা। প্রধানমন্ত্রী মোদী আরও বলেছেন, আগুনে দেশ নয়, কংগ্রেসের হৃদয় জ্বলছে। রাহুল গান্ধীকে নিশানা করে মোদী বলেছেন, তিনি এমন কথা বলেন, যা তাঁকে হাসির পাত্র করে তোলে।

কংগ্রেসকে আক্রমণ করে প্রধানমন্ত্রী বলেন, মোদীর গ্যারান্টি সেখান থেকে শুরু হয়, যেখানে অন্যের আশা শেষ হয়। তাই মরিয়া কংগ্রেস এমন ঘোষণা করছে, যা খোদ কংগ্রেস নেতারাও বুঝতে পারছেন না। তিনি কটাক্ষ করে বলেন, কংগ্রেসের রাজপুত্র যা ঘোষণা করলেন, তাতে সবাই হাসবেন। সেখানে তাঁর (মোদী) কী বলা উচিত?

প্রধানমন্ত্রী মোদী বলেন, তিনি (রাহুল) ঘোষণা করেছেন, এক ধাক্কায় দেশ থেকে দারিদ্র দূর করবেন। এমন কথা কি কেউ বিশ্বাস করবে, প্রশ্ন করেন মোদী। তিনি বলেন, দেশ প্রশ্ন করছে, এত বছর কোথায় লুকিয়ে ছিলেন এই রাজ জাদুকর? প্রধানমন্ত্রী মোদীর কথা শুনে সভায় উপস্থিত সাধারণ মানুষ থেকে বিজেপি কর্মী-সমর্থকরা হাসতে শুরু করেন।

হোসেঙ্গাবাদের জনসভায় প্রধানমন্ত্রী বলেন. ২০১৪ সালের আগে তিনি দশ বছর দূর থেকে সরকার চালাতেন। আর এখন তারা বলছেন মন্ত্র খুঁজে পেয়েছেন। মোদীর প্রশ্ন এই মন্ত্র তারা কোথা থেকে পেলেন? তাঁর প্রশ্ন, এটা ঠাট্টা নাকি গরিবদের অপমান? শক কি দারিদ্র দূর করে? কেউ কি তাঁকে বিশ্বাস করবে? এই কারণে তারা হাসির পাত্রে পরিণত নয়। দেশের মানুষ তাদের সিরিয়াসলি নেয় না, বলেন মোদী।

প্রধানমন্ত্রী বলেন, এখন কংগ্রেসের রাজ পরিবার হুমকি দিচ্ছে মোদী তৃতীয়বার প্রধানমন্ত্রী হলে দেশে আগুন লেগে যাবে। একথা ২০১৪ ও ২০১৯ সালেও বলা হয়েছিল। তারপরে কি আগুন লেগেছে? রামমন্দির কিংবা ৩৭০-এর পরে কি আগুন আছে? মোদী বলেন, ভাই ও বোনেরা, দেশে আগুন নেই। অন্তরে আগুন ও হিংসা রয়েছে।

তিনি বলেছেন, এই আগুন মোদীর জন্য নয়, এই ঈর্ষা মোদীর প্রতি ১৪০ কোটি মানুষের ভালবাসার কারণে। এই ভালবাসা সে সহ্য করতে পারে না। এরা দশবছর ক্ষমতায় বাইরে । তারা এমনভাবে লড়াই করছে যেন তাদের কাছ থেকে সব কিছু লুট করা হয়েছে। যেন তাদের ভবিষ্যত প্রজন্মের সব কিছু লুট করা হয়েছে। তিনি বলেন, কংগ্রেসের লোকেরা যদি এই কাজ করতে থাকেন, তাহলে দেশের মানুষ তাদের সুযোগ দিতে তৈরি হবেন না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!