টলিপাড়ায় সানাইয়ের সুর,বিবাহ বন্ধনে বাধা পড়তে চলেছে অভিনেত্রী সুদীপ্তা!

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্কঃ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করছেন “সোহাগ জলের বেণী ” অর্থাৎ সুদীপ্তা।প্রেম করছিলেন বহুদিন ধরেই তবে তিনি বিয়ে কবে করছেন এই নিয়ে জল্পনা চলছিল।এবার সমস্ত জল্পনা কে শেষ করে গাঁটছড়া বাঁধতে চলছেন সুদীপ্তা ব্যানার্জী।

দীর্ঘদিন ধরেই তিনি টলিউডে কাজ করছেন কখনও নায়িকার চরিত্রে , কখনও খলনায়িকার চরিত্রে আবার কখনও বা পার্শ্ব চরিত্রে। তবে এবার তার ভালোবাসাকে পরিণতি দেবার পালা।বহুদিন প্রেম করার পর ,বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী।

সূত্রের খবর,খুব বেশিদিন দেরি নেই তার বিয়ের। তিনি বিয়ে করতে চলেছেন তার মনের মানুষটিকে।তার শশুরবাড়ির সকলেই রাজনীতির সাথে যুক্ত।সঞ্জয় বক্সি ও প্রাক্তন বিধায়িকা স্মিতা বক্সির ছেলে পশ্চিমবঙ্গ প্রদেশ তৃণমূল যুব কংগ্রেস কমিটির জেনারেল সেক্রেটারি সৌম্য বক্সীর সঙ্গে বিয়ে করতে চলেছে অভিনেত্রী।বিয়ে ও বৌভাত মিলিয়ে সায়েন্স সিটি এবং নিকোপার্কে থাকবে সুবিশাল আয়োজন। খাবার থেকে শুরু করে সাজসজ্জা কোনো কিছুতেই খামতি থাকবে না এমনটাই জানা যাচ্ছে।

২০২১,সাল থেকে বিয়ের প্ল্যানিং চলছিল সুদীপ্তার।
‘ দিদি নম্বর ওয়ানের ‘ মঞ্চে দাড়িয়ে তিনি বলেছিলেন ,এখন শুধুই সেটেল হওয়ার সময়। কভিদের জন্যেই পিছতে হয় বিয়ের তারিখ।তবে এবার সুদীপ্তা অনুরাগীদের অপেক্ষা শেষ। এক সংবাদ মাধ্যমের মধ্যে দিয়ে তিনি জানিয়েছে ,চলতি বছরেই তিনি বিয়ের পিড়িতে বসতে চলেছেন তার ভালবাসার মানুষ সৌম্যর সাথে।এবার শুধু সানাই বাজার অপেক্ষা।

প্রতিদিন ২৪x৭ এর পক্ষ থেকে সুদীপ্তা ও সৌম্যকে রইলো আগাম দাম্পত্য জীবনের শুভেচ্ছা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
100 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!