২০২৪ মমতা প্রধানমন্ত্রী হলে কি বাংলার কুর্সিতে অভিষেক?

0 0
Read Time:2 Minute, 27 Second

নিউজ ডেস্কঃ এই জল্পনা হাকেশাই শোনা যায়। এই নিয়ে সাংবাদিকদের কৌতূহল মিটিয়ে অভিষেকের স্পষ্ট জবাব -‘না’। রাজনীতিতে অবশ্য শেষ কথা বলে কিছু হয় না। কিন্তু ২০২৪ মমতা যদি দিল্লিতে যান,তাহলে বাংলার হল কে ধরবে? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে অভিষেক বলেন, বাংলায় অনেক যোগ্য নেতা আছেন, যাঁরা মুখ্যমন্ত্রী হওয়ার যোগ্য। সময় ঠিক করে দেবে তখন কে মুখ্যমন্ত্রী হবেন।

সাংবাদিকদের সঙ্গে নানা বিষয় নিয়ে তিনি কথা বলছিলেন। অনেক প্রসঙ্গই আলোচনায় আসে। বাংলার মুখ্যমন্ত্রীর প্রসঙ্গ আসলে অভিষেক বন্দ্যেপাধ্যায় বলেন, “মুখ্যমন্ত্রী হওয়ার কোনও শখ আমার নেই। আমি একজন পার্টি কর্মী। সাধারণ কর্মী হিসেবেই থাকতে চাই। আমি সংগঠনের মানুষ। সংগঠনেই খুব খুশী। দিদি আগামীদিনে বড় ভূমিকা পালন করুক এটাই চাই। তার মানে এটা নয় যে আমি মুখ্যমন্ত্রী হতে চাই। চার-পাঁচ বছরের মধ্যে বাংলার পাশাপাশি অসম, মেঘালয়, ত্রিপুরা, গোয়ার মতো অন্য রাজ্যেও তৃণমূল এভাবেই শক্তিশালী হোক।

তাই সংগঠনের জন্য কাজ করতে চাই।” তিনি মূলত বাংলার বাইরে তৃণমূলের হয়ে কাজ করতে চান। মমতা কি প্রধানমন্ত্রী হওয়ার যোগ্য? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “অবশ্যই মনে করি মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে যোগ্যতম। কারণ দেশের মধ্যে তিনি একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী। একটা দল দেখান যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো BJP-র বিরুদ্ধে লড়ছে। সবাইকে ED-CBI দেখিয়ে চুপ করিয়ে দিয়েছে BJP। কিন্তু, যে মানসিকতার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় লড়ে যাচ্ছেন, এটা একটা আলাদা উদাহরণ তৈরি করে দিয়েছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!