“তৃণমূল মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে”: দিলীপ ঘোষ

0 0
Read Time:4 Minute, 56 Second

নিউজ ডেস্ক::বেশিদিন সময় নেই, মানুষ তৃণমূলকে উপড়ে ফেলে দেবে। এদিন ইকোপার্কে প্রাতর্ভ্রমণে গিয়ে এমনটাই বললেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। বিষ্ণুপুরে তৃণমূলের বুথ সভাপতি খুনের ঘটনা নিয়ে তিনি বলেন, তৃণমূল এটা ইচ্ছে করেই করছে। উদয়ন গুহর বোন-ভাগ্নির বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে তিনি বলেছেন, পরিবারের লোক এরকম গুণ্ডাদের সঙ্গে সম্পর্ক রাখতে চায় না।

বাড়ি ঘেরাও করে কোন রাজনীতি হতে পারে না। এমনটাই মনে করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, কোনও নেতার বাড়ি ঘেরাও হবে, উৎপাত করবে, এটা হতে পারে না। দিলীপ ঘোষ বলেছেন, ওরা শুভেন্দু অধিকারীর বাড়ির সামনে গিয়ে উৎপাত করছে। স্বয়ং মহামন্ত্রী গিয়ে এগুলো করছেন, অভিযোগ দিলীপ ঘোষের। এটা যদি হয়, তাহলে বাকি সবাই তাই করবে। বিধানসভায় বিজেপির চিফ হুইপ মনোজ টিজ্ঞা, কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও করা হয়েছে। তিনি কটাক্ষ করে প্রশ্ন করেছেন, সরকার দেউলিয়া হয়ে গিয়েছে, চাকরি দেওয়ার ক্ষমতা নেই, সেখানে বাড়ি ঘেরাও করে কী ম্যাসাজ দিতে চাইছে সরকার।

রবিবার সাগরদিঘি উপনির্বাচনের প্রচারের গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় সেখানে বাম-কংগ্রেস-বিজেপির আঁতাতের অভিযোগ করেছেন। এব্যাপারে দিলীপ ঘোষ বলেছেন, এসব গল্প আগেও তো মুখ্যমন্ত্রী বলেছেন। কী লাভ হয়েছে, প্রশ্ন করেছেন তিনি। তিনি দাবি করেছেন, মানুষ তো আস্তে আস্তে তৃণমূলের থেকে সরে যাচ্ছে। মুসলিম ভোট যাতে ভাগ না হয়, তার জন্য বিজেপির ভয় দেখাতেন। সিএএ-র ভয় দেখাতেন, এনআরসির ভয় দেখাতেন। আর এখন বলছেন সিপিএম-কংগ্রেস-বিজেপি এক হয়ে গিয়েছে। বাংলার মানুষ তো সচেতন, এসব বলে বেশিদিন চলবে না, মনে করেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি।

সাগরদিঘির প্রচারের গিয়ে সেখানকার কংগ্রেস প্রার্থীর সঙ্গে বিরোধী দলনেতার ছবি নিয়ে নিশানা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এব্যাপারে দিলীপ ঘোষ বলেছেন, তাঁর সঙ্গে যদি কারও ছবি দেখা যায়, তাহলে কি তিনি সেই দলের হয়ে গেলেন? কিংবা অপর ব্যক্তি কি দ্বিতীয় ব্যক্তির দলের হয়ে গেলেন? দিলীপ ঘোষ বলেন, পার্থবাবুর (চট্টোপাধ্যায়ের) সঙ্গেও তো তাঁর বন্ধুত্ব আছে। তাঁর বাড়িতেও গিয়েছেন। তাই বলে কি তিনি (দিলীপ ঘোষ) টাকা নিয়েছেন? তিনি বলেছেন, সেদিন তো বিয়ে বাড়িতে গিয়ে বহু নেতার সঙ্গে দেখা হয়েছে, ছবি তোলা হয়েছে। এভাবে যদি কেউ রাজনীতিকে মনে করেন, তাহলে তো রাজনীতি ছেড়ে দেওয়া উচিত।

বিধানসভায় বঙ্গভঙ্গ বিল নিয়ে দিলীপ ঘোষ বলেছেন, তৃণমূল মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে। তাঁর প্রশ্ন বঙ্গভঙ্গ কে করছে ভাই। বঙ্গভঙ্গের বিরোধিতা তো বিজেপি, আরএসএস করেছে। সিপিএম-কংগ্রেসতো বঙ্গভঙ্গ মেনে নিয়েছিল। বাংলা ভাগ কে করেছিল, পাকিস্তান কে করেছিল, প্রশ্ন করেছেন তিনি। তিনি বলেন, এদের বাপ-দাদা-ঠাকুরদাদারাই তো করেছিলেন। তৃণমূল তখন কংগ্রেসের গর্ভে ছিল, বলেন তিনি। তখন দেশভাগের বিরোধিতা না করে এখন লোককে বোকা বানানো হচ্ছে বলেও কটাক্ষ করেন তিনি। তিনি বলেছেন, বিধানসভায় কোন বিজনেস নেই। বিধানসভা চালানোর জন্য এসব নাটক করে বিধানসভা চালাতে হচ্ছে বলে কটাক্ষ করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!