দ্বিতীয় সন্তানের মা হতে চলেছে মধুবনী

0 0
Read Time:2 Minute, 22 Second

নিউজ ডেস্ক : বিনোদন জগতে আবার সুখবর। মধুবনী আবার মা হতে চলেছে। গতবছরের শেষ থেকেই সোশ্যাল মিডিয়ায় একটা খবর ভাইরাল। টলি-অভিনেত্রী মধুবনী গোস্বামী মা হতে চলেছেন। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হবার খবর সোশ্যাল মিডিয়ার রাতারাতি ছড়িয়ে পড়েছিল। তাও কেবল একটি মাত্র ছবিকে কেন্দ্র করে। প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার সেই ছবি নিজেই পোস্ট করেছিলেন মধুবনী।

বর্তমানে তাঁর দেড় বছরের একটি ছেলেও রয়েছে নাম কেশব। গোপাল পুজো করেই সন্তানকে পেয়েছে বলে জানিয়েছিলেন মধুবনী। এবার নতুন করে আবার খবর। বিনোদন জগতে এতো দ্রুত দ্বিতীয় সন্তান বিশেষ হয় না।

এবার মধুবনী আবার নতুন করে সুখবর দিয়েছে সবাইকে। সবাই মুখে শুভেচ্ছা জানালেও মনে মনে বিস্মিত হয়েছে। কমবেশি সকলেই শুভেচ্ছা জানাতে মধুবনী ও তাঁর পরিবারের সকলের সঙ্গে যোগাযোগ করতে থাকে। এই খবর কি আদৌ সত্যি। মধুমনীর নিজস্ব একটি সোশ্যাল মিডিয়া চ্যানেল রয়েছে। যেখানে তিনি ও তাঁর স্বামী রাজা নিত্যদিন ভিডিও পোস্ট করে থাকেন। এবার সেখানেই এই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা  হওয়ার খবর নিয়ে মুখ খুললেন তিনি ।

নিজের শাশুড়ি মা অর্থাৎ রাজার মাকে নিয়ে বসে তাঁকে সরাসরি জিজ্ঞাসা করলেন এই মুহূর্তে রটে গিয়েছে তিনি মা হতে চলেছেন আরও একবার। খবরটা কি আদৌ সত্যি? রাজার মা উত্তর দেন ”মোটেও না, তবে কেন জানি না কয়েকদিন ধরেই সকলেই তাকে এসে এই বিষয়ে প্রশ্ন করছে”। শাশুড়ি যাই বলুন না কেন খবরটা যে সত্য তা সকলেই জানে। আশাকরা যায় আর কয়েক মাসের মধ্যেই আলোর জগতে আসবে নতুন সন্তান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!