গ্রেফতারির আশঙ্কা করছেন মণীশ সিসোদিয়া!

0 0
Read Time:3 Minute, 54 Second

নিউজ ডেস্ক::আবগারি দুর্নীতি মামলায় আজ সিবিআই জেরা করবে মণীশ সিসোদিয়াকে। এই জেরার পরেই তাঁকে গ্রেফতার করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন দিল্লির উপমুখ্যমন্ত্রী। তার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সরাসরি নিশানা করেছেন তিনি। মণীশ সিসোদিয়া অভিযোগ করেছেন যে প্রধানমন্ত্রী মোদী রাহুল গান্ধীকে ভয় পান না কিন্তু অরবিন্দ কেজরিওয়ালকে ভয় পান। সেকারণেই কেজরিওয়াল সরকারের বিরুদ্ধে একাধিক পদক্ষেপ করে চলেছে মোদী সরকার।

আবগারি দুর্নীতি মামলায় এবার সিবিআই জেরার মুখে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। ইতিমধ্যেই তিনি দিল্লিতে সিবিআই দফতরে পৌঁছে গিয়েছে। মণীশ সিসোদিয়াকে জেরা করার জন্য দিল্লির সিবিআই দফতরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। কেন্দ্রীয় বাহিনী গোটা দফতর ঘিরে ফেলেছে। আজকের জেরার পর মণীশ সিসোদিয়াকে গ্রেফতার করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছে। মণীশ সিসোদিয়া নিজেও সেই আশঙ্কা প্রকাশ করেছেন।

সিবিআই দফতরে যাওয়ার আগে দিল্লিকে গান্ধী ঘাটে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে প্রার্থনা করেন তিনি। তারপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সরাসরি নিশানা করেছেন তিনি। মণীশ সিসোদিয়া বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাহুল গান্ধীকে ভয় পান না। তিনি ভয় পান অরবিন্দ কেজরিওয়ালকে। সেকারণেই এক কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা। সিবিআই দফতরে যাওয়ার আগে মণীশ সিসোদিয়া টুইট করেছেন আমি ৭-৮ মাসের জন্য বিদায় নিচ্ছি। তাঁর এই টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

তাঁর ডেপুটি মণীশ সিসোদিয়াকে যে গ্রেফতার করা হতে পারে তা আগে থেকেই আন্দাজ করে ফেলেছেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। তিনি টুইটে লিখেছেন আশা করি দ্রুত জেল থেকে ফিরে আসবে। কেজরিওয়ালের এই টুইটের পরেও মণীশ সিসোদিয়ার গ্রেফতারির জল্পনা পারদ চড়েছে। এদিকে সিবিআই দফতরের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন আপ কর্মী সমর্থকরা।

গতবছর থেকেই দিল্লির রাজনীতিকে উত্তাপ বাড়িয়েছে কেজরিওয়াল সরকারের নয়া আবগারি নীতি। গতবছর থেকেই সিবিআই-ইডি দফায় দফায় মণীশ সিসোদিয়ার বাড়িতে তল্লাশি চালিয়েছে। কয়েকশো কোটি টাকা দুর্নীতি হয়েছে বলে অভিযোগ। এদিকে এই নিয়ে মণীশ সিসোদিয়ার বাড়িতে তল্লাশি চালিয়ে। তাঁর ব্যাঙ্কের অ্যাকাউন্ট খতিয়ে দেখেও কোনও তথ্য সংগ্রহ করতে পারেনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তারপরেই দিল্লির লেফটেন্যার্ট গভর্নর মণীশ সিসোদিয়ার বিরুদ্ধে সিবিআই তদন্তের নির্দেশ দেয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!