নিজেদের জার্সি প্রকাশ্যে আনলো গুজরাট জায়ান্টস্

0 0
Read Time:1 Minute, 54 Second

নিউজ ডেস্ক : প্রথম শুরু হতে চলেছে মহিলাদের আইপিএল , মহিলা প্রিমিয়ার লিগ। এই মহিলা প্রিমিয়ার লিগ বা WPL এ খেলবে মোট ৫ টি দল – দিল্লী ক্যাপিটালস , গুজরাট জায়ান্টস্ , মুম্বাই ইন্ডিয়ান্স , রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও ইউপি ওয়ারিয়র্স ।

WPL ২০২৩ এর জন্য নিজেদের জার্সি প্রকাশ্যে আনলো গুজরাট জায়ান্টস্ । সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে উন্মোচন করা হয়েছে জার্সিটির । ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে , ” আপনাদের কাছে উপস্থাপন করছি , WPL এর প্রথম মরশুমের জন্য আমাদের জার্সি । এই অত্যাশ্চর্য জার্সি টি আমাদের সিংহীদের আবেগ ও উৎসাহকে প্রতিফলিত করবে , যারা প্রথম মরশুমেই তাদের সব কিছু দিতে প্রস্তুত ।

এছাড়াও গুজরাট জায়ান্টস্ জানিয়েছে , শীঘ্রই তারা দলের অধিনায়কের নাম ঘোষণা করবে । গুজরাট জায়ান্টস্ দলের খেলোয়াড়রা হলেন – স্নেহ রানা , সুষমা বর্মা , হারলিন দেওয়ল , তনুজা কানওয়ার, শবনম শাকিল , পারুনিকা সিসেদিয়া, হার্লি গালা , সব্বিনেনি মেঘনা , মনিকা প্যাটেল , মানসী যোশি , দয়ালান হেমলতা , অশ্বিনী কুমারী , অ্যাশলেই গার্ডনার , বেথ মুনি , জর্জিয়া ওয়ারহ্যম, অ্যানাবেল সাদারল্যান্ড , সোফিয়া ডাঙ্কলি , দিয়েন্দ্রা ডটিন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!