আগুনে পুড়ে ছাই ৭টি ফলের দোকান!

0 0
Read Time:2 Minute, 43 Second

নিউজ ডেস্ক::দুষ্কৃতিদের নাশকতার আগুনে পুড়ে ছাই হয়ে গেল ৭টি ফলের দোকান! অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীদের গাফলতির অভিযোগ তুলল জনগনরা! ঘটনা ত্রিপুরা খোয়াই জেলা তেলিয়ামুড়া সব্জি বাজার সংলগ্ন এলাকায়!

সংবাদে জানা যায় গভীর রাতে ত্রিপুরা খোয়াই জেলা তেলিয়ামুড়া শহরের সব্জি বাজার সংলগ্ন এলাকার ফলের দোকানে দুষ্কৃতিরা ভয়াবহ অগ্নি সংযোগের ঘটনা ঘটায় বলে অভিযোগ । মূহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পরে পাশের দোকানগুলোতে। খবর দেওয়া হয় তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীদের। স্থানীয়দের অভিযোগ, অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে আসতে অনেকটা সময় লাগিয়ে দেয়। ফলে আগুনের লেলিহান শিখা ক্রমশ ঊর্ধ্বমুখী হতে থাকে। ঘটনাস্থলে উপস্থিত জনতা ক্ষোভে ফেটে পড়েন। পরবর্তী সময়ে কোনপ্রকারভাবে আগুন নিয়ন্ত্রণে আসলেও ততক্ষণে ৭টি ফলের দোকান ভয়াবহ অগ্নিকাণ্ডে সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীদের দেরি হওয়ার কারন জানতে চাইলে উপস্থিত ক্ষুব্ধ জনতাকে অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা জানান গাড়ির চালিক একজন থাকার কারনে অগ্নি নির্বাপক কর্মীদের বিলম্ব হয়েছে ঘটনাস্থলে পৌছতে। যদিও পরবর্তী সময়ে কল্যানপুর থেকে একটি অগ্নি নির্বাপক দপ্তরের গাড়ি নিয়ে আসা হয় আগুন নিয়ন্ত্রণে আনার জন্য। অপরদিকে একই রাতে ত্রিপুরা খোয়াই জেলা তেলিয়ামুড়া থানাধীন গামাইবাড়ি এলাকায় ও একটি দোকানে দুষ্কৃতিরা আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ।

সেখানেও একটি দোকান ভয়াবহ অগ্নিকান্ডে সম্পূর্ন ভশ্মিভুত হয়ে যায়। গত ২রা মার্চ ত্রিপুরা বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই অগ্নিকান্ডের এই ঘটনাকে কেন্দ্র করে গোটা ত্রিপুরা জুড়ে তীব্র আতঙ্ক বিরাজ করছে জনগণের মধ্যে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!