কোয়েল প্রথম প্রেমের প্রস্তাব পায় তার ব্যক্তিগত সাইন্স টিউটরের কাছ থেকে

0 0
Read Time:3 Minute, 34 Second

নিউজ ডেস্ক::‘কোয়েল মল্লিক’ বাবা রঞ্জিত মল্লিকের পথ ধরেই সিনেমা জগতে আসলেও ও কিন্তু নিজস্ব প্রতিভাতেই নিজেকে দাঁড় করিয়েছে। তবে ওর প্রেম জীবন বেশ রোমাঞ্চকর। মিডিয়ার খবর, নায়িকার জীবনে প্রথম প্রোপোজাল পান অনেক ছোটবেলায়। সেটাও কোনো তারকা বন্ধু বা ক্লাসমেটের কাছ থেকে নয়। প্রোপোজাল পেয়েছিলেন নিজের শিক্ষকের কাছ থেকেই। সেটা অবশ্য নিতান্তই কৈশরের উন্মাদনা। সে খবরে পরে আসছি। এবার টালিউডের খবর।

কোয়েলের সিনেমা জগতে আসা যেন একটা ঝংকার। তার প্রাথমিক পরিচয় রঞ্জিত মল্লিকের কন্যা হলেও অভিনয় তার রক্তে। দীর্ঘ কেরিয়ারে বহু ব্লকব্লাস্টার ছবি উপহার দিয়েছেন তিনি। জুটি বেঁধেছেন প্রসেনজিৎ থেকে শুরু করে দেব, জিৎ প্রায় সকলের সাথেই। যদিও দীর্ঘদিন ধরেই বড় পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তবে তাতে জনপ্রিয়তায় কোনো ঘাঁটতি তো দেখা যায়ইনি বরং তা আরো বেড়েছে। আসলে বিয়ের পর মাতৃত্বের স্বাদ পেয়ে সাময়িক অবসর নিয়েছিলেন তিনি। স্বামী সন্তান নিয়ে এখন বেশ ভরা সংসার তার। যদিও ভক্তরা তার ফেরার অপেক্ষায় দিন গুনছেন তবে। নায়িকার আপাতত সেই সবে মন দেওয়ার সময় নেই। তিনি তো এখন ব্যস্ত তার নিজের দুনিয়ায়। কোয়েল এখম একজন আদর্শ ‘মা’! মাতৃত্বের কারণেই এখন তিনি সিনেমা জগৎ থেকে অনেকটা দূরে।

ইন্ডাস্ট্রির যা খবর,তা হলো,
সিনে দুনিয়ায় পা দেওয়ার কয়েক বছর পর প্রযোজক নিশপাল সিং এর প্রেমে পড়েছিলেন। কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের কথা জানিয়েছিলেন বাবা রঞ্জিত মল্লিককে। তবে জানেন কি অভিনেত্রীর প্রথম প্রেমের ঘটনা কিন্তু নিশপাল নন। এর আগে কৈশরের তার প্রেমের কাহিনী বেশ রোমাঞ্চকর। সূত্রের খবর, তার সায়েন্স টিচার তখন সবে কলেজ থেকে পাশ করেছেন এবং চাকরি খুঁজছেন। এমতাবস্থায় কোয়েলকে পড়ানোর দায়িত্ব বর্তায় তার উপর। এরপর একদিন পড়ার সময়ে তিনি বলেন, আজকে তুমি পড়া শেষ করে নাও। তারপর পড়া শেষে বলেন, সেই থ্রি ম্যাজিকাল ওয়ার্ড। নিজের শিক্ষকের কাছ থেকে এই প্রস্তাব পেয়ে বেশ খানিকটা চমকেই গেছিলেন তিনি‌। ততক্ষণাৎ তিনি নিজের মা কে জানান এটা। তারপর যা হবার তাই হয়। ওই সাইন্সের টিচার আর কোনোদিন ওদের বাড়িতে ঢুকতে পারে নি। এখন নিশ্চই সে স্ত্রী সন্তান নিয়ে দিব্যি ঘর-সংসার করছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!