শান্তনু বন্দ্যোপাধ্যায়ের ধাবা উদ্বোধন করেছিলেন টলিউডের নায়িকা

0 0
Read Time:5 Minute, 17 Second

নিউজ ডেস্ক : শিক্ষা দুর্নীতি কাণ্ডে সপ্তমবার জিজ্ঞাসাবাদের পর ইডি গ্রেফতার করেছে তৃণমূল যুব কংগ্রেসের নেতা তথা হুগলি জেলা পরিষদের জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ শান্তনু বন্দ্যোপাধ্যায়কে। তাঁর সঙ্গে কুন্তল ঘোষের ঘনিষ্ঠতা ও শিক্ষা দুর্নীতি কাণ্ডে আর্থিক লেনদেনের প্রমাণ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে এসেছে বলে সূত্রের খবর। শান্তনু নিজেকে নির্দোষ দাবি করে জেলে থাকা লোকজনেরা তাঁকে ফাঁসাচ্ছেন বলে অভিযোগ। এরই মধ্যে চর্চায় টলিউডের এক অভিনেত্রীর নাম।

হুগলির চন্দননগর থেকে শুরু করে বলাগড় ও জিরাটে শান্তনুর একাধিক সম্পত্তির হদিশ মিলেছে। আয়ের সঙ্গে তা কতটা সঙ্গতিপূর্ণ তা খতিয়ে দেখা হচ্ছে। এরই মধ্যে রয়েছে এসটিকেকে রোডের ধারে বারুইপাড়ায় শান্তনুর একটি হোম স্টে এবং রেস্তোরাঁ ও ধাবা। গত বছর ১ জুলাই সেই ধাবা ও রেস্তোরাঁর উদ্বোধন হয়েছিল। এখানে বার খোলারও পরিকল্পনা ছিল বলে জানা গিয়েছে। আর সেই রেস্তোরাঁ উদ্বোধনেই হাজির ছিলেন টলিউডের জনপ্রিয় নায়িকা।

সেলেবরা বিভিন্ন জায়গায় বিভিন্ন ইভেন্টে হাজির থাকেন। গত বছর শান্তনুর রেস্তোরাঁ উদ্বোধনে প্রিয়াঙ্কার উপস্থিতি ঘিরে স্থানীয় মানুষজনের মধ্যে আগ্রহ ছিল তুঙ্গে। কুন্তল ঘোষের ঘনিষ্ঠ সোমা চক্রবর্তীর নেল পার্লারের উদ্বোধনে যাওয়ার কথা সম্প্রতি স্বীকার করেন টলিউডের অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। কৌশানী গত বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে তৃণমূলের টিকিটে লড়ে মুকুল রায়ের কাছে হেরে যান। কৌশানী তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদক। তাঁর দাবি ছিল, বনি সেনগুপ্তর কাছ থেকে কুন্তল সম্পর্কে তিনি জেনেছেন এবং তাঁর ইভেন্টে হাজির ছিলেন, পারিশ্রমিকও নেন। সেই কুন্তল শিক্ষা দুর্নীতিতে যুক্ত সেটা তিনি জানতেন না বলেও দাবি কৌশানীর। ঠিক তেমনই শান্তনু গ্রেফতার হওয়ার পর ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার ছবি।

ইতিমধ্যেই শান্তনু গ্রেফতার হওয়ার পর বিজেপি চোর শান্তনু লেখা পোস্টার ফেলেছে বলাগড়ের বিস্তীর্ণ অঞ্চলে। শান্তনুর রেস্তোরাঁর সামনেও পোস্টার পড়েছে। এই রেস্তোরাঁ-সহ বিভিন্ন লগ্নি ও আয়ের উৎস সম্পর্কে শান্তনুর কাছে জানতে চাইছেন ইডি তদন্তকারী অফিসাররা। দুর্নীতি কাণ্ডের টাকা কোথায় গিয়েছে সেটাও খুঁজে বের করতে চাইছেন তাঁরা। শিক্ষা দুর্নীতি কাণ্ডের টাকা টলিউডে গিয়েছে বলেও জানতে পেরেছেন তদন্তকারী অফিসাররা। সূত্রের খবর, দুই অভিনেতা ও তিন অভিনেত্রীকে তলবের প্রস্তুতিও ইডি নিচ্ছে বলে সূত্রের খবর। শান্তনু গ্রেফতার হয়েছেন। তাঁর রেস্তোরাঁ উদ্বোধনে সেই টলিউডেরই জনপ্রিয় অভিনেত্রীর আসা নিয়ে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য তৈরি হয়েছে।

এটা ঠিক, সেলেবদের বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের আমন্ত্রণ আসে। তাঁরা পারিশ্রমিক নিয়ে সেখানে যান। তথাকথিত মাচা অনুষ্ঠান থেকেও টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা প্রচুর আয় করে থাকেন। এই অনুষ্ঠান আয়োজনের ক্ষেত্রেও থাকে শাসক দল তৃণমূলেরই দাপট। প্রিয়াঙ্কার ছবি ভাইরাল হওয়ার পর তাঁর বক্তব্য জানার জন্য ওয়ানইন্ডিয়া বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল। প্রথমে ফোন করা হয়। পরে হোয়াটসঅ্যাপে ভাইরাল ছবিটি পাঠিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। যদিও প্রিয়াঙ্কা ফোন ধরেননি এবং মেসেজেরও উত্তর দেননি। তিনি যদি তাঁর বক্তব্য জানান তখন সেটাও আমরা পাঠকদের সামনে তুলে ধরব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!