‘ভয় দেখিয়ে নেতাদের নাম বলানোর চেষ্টা করছে এজেন্সি’, বিস্ফোরক কুন্তল ঘোষ

0 0
Read Time:4 Minute, 7 Second

নিউজ ডেস্ক::নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষ বিস্ফোরক অভিযোগ করেছেন। তিনি অভিযোগ করেছেন, জোর করে ভয় দেখিয়ে এজেন্সি নেতাদের নাম বলানোর চেষ্টা করছে। এমনকী অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও নাম বলানোর চেষ্টা করছে। আদালতে নিয়ে যাওয়ার পথে সাংবাদিকদের কাছে এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন কুন্তল ঘোষ।

এজেন্সি নেতাদের নাম বলতে চাপ দিচ্ছে। আদালতে ঢোকার মুখে বিস্ফোরক অভিযোেগ করলেন কুন্তল ঘোষ। আজ ফের তাঁকে আদালতে পেশ করা হয়েছে। তৃণমূল কংগ্রেস তাঁকে বহিষ্কার করলেও তিনি যে দলকে এখনও ভালবাসেন সেকথা একপ্রকার বুঝিয়ে দিয়েছেন কুন্তল। এদিন আদালতে নিয়ে যাওয়ার পথে কুন্তল ঘোষকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বিস্ফোরক অভিযোগ করেছেন। কুন্তল ঘোষ অভিযোগ করেছেন, এজেন্সি নেতাদের নাম বলার জন্য চাপ দিচ্ছে। ভয় দেখানো হচ্ছে। এমনকী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলার জন্যও চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন কুন্তল।

গতকাল শহীদ মিনারের সভা থেকে এজেন্সি প্রয়োগ নিয়ে কড়া বার্তা দিয়েছেন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন দুর্নীতি ইস্যুতেই যদি শাসক দলের নেতা মন্ত্রীদের গ্রেফতার করা হয় তাহলে শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করা হবে না কেন। শুভেন্দু অধিকারীর ক্ষেত্রেও একই আইন প্রযোজ্য বলে দাবি করেন অভিষেক। এবং আগামী ১ মাসের মধ্যে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বারবার নিয়োগ দুর্নীতি মামলায় কালীঘাট যোগের দাবি করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বারবার দাবি করেছেন পিসি-ভাইপোই আসল দুর্নীতির কারিগর। বাকি নেতারা সব তাঁর হাতের পুতুল বলে বারবার দাবি করেছিলেন শুভেন্দু অধিকারী। তিনি বারবার দাবি করেছেন আরও বড় বড় নেতা গ্রেফতার হবেন। ইডি-সিবিআই কী করবে তা আগে কীভাবে শুভেন্দু অধিকারী বলতে পারছেন তা নিয়ে সরব হয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেতারা। বিজেপি নেতাদের কাছে কীভাবে ইডির তথ্য আসছে তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি।

কুন্তল ঘোষের এই দাবির পাল্টা আক্রমণ শানিয়েছে বিজেপি। রাজ্য বিজেপির সভাপতি কুন্তল ঘোষ বলেছেন, পুলিশের মন চোর চোর। তৃণমূল কংগ্রেস চিত্র নাট্য সাজাচ্ছে। তারা জানে কে কে জড়িত রয়েছে এই ঘটনায়। সেকারণে আগে থেকে প্লট তৈরি করে সাজিয়ে রাখছে সবকিছু। সেকারণেই পার্থ চট্টোপাধ্যায়ের বার্তা সেকারণেই কুন্তল ঘোষ এজেন্সির বিরুদ্ধে আঙুল তুলছে বলে পাল্টা অভিযোগ করেছেন সুকান্ত মজুমদার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!