হাওড়ার ঘটনার তদন্তভার নিল CID!

0 0
Read Time:3 Minute, 16 Second

নিউজ ডেস্ক::ঘটনার প্রায় কয়েক ঘন্টা কেটে গিয়েছে! কিন্তু এখনও থমথমে পরিস্থিতি হাওড়ার বিস্তীর্ণ অঞ্চলে। নতুন করে যাতে কোনও অশান্তি না ঘটে সেজন্যে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। এলাকাতে এখনও টহল দিচ্ছে র‍্যাফের বিশাল বাহিনী। আর এর মধ্যেই হাওড়ার ঘটনার তদন্তভার নিল সিআইডি।

অশান্তি ঘিরে একাধিক অভিযোগ সামনে আসছে। রাম নবমীর মিছিলে বন্দুক ব্যবহার করা হয়েছিল। ইতিমধ্যে সেই ছবি সামনে এনেছে। যা নিয়ে বিতর্ক তুঙ্গে।

আর এর মধ্যেই হাওড়ার শিবপুরের ঘটনার তদন্তভার সিআইডির হাতে তুলে দেওয়া হল। সেই মতো আজ শনিবারই ঘটনাস্থলে যাবেন তদন্তকারী আধিকারিকরা। কীভাবে এই ঘটনা তা সরজমিনে খতিয়ে দেখবেন তাঁরা। পাশাপাশি মিছিলে বন্দুকের ব্যবহার কারা করল সেটিও ভিডিও দেখে খতিয়ে সিআইডি দেখবে বলে জানা গিয়েছে। যদিও বিজেপির দাবি, সিআইডি নয়, ঘটনায় সিবিআই কিংবা এনআইএকে দিয়ে তদন্ত করাতে হবে। ইতিমধ্যে এই বিষয়ে শাহকে চিঠিও দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

অন্যদিকে হাওড়ায় বেশ কিছু থানা এলাকায় বন্ধ করা হল ইন্টারনেট পরিষেবা। হাওড়া পুলিশ কমিশনারেটের বেশ কয়েকটি থানা এলাকায় শুক্রবার রাত থেকে বন্ধ করে দেওয়া হয়েছে ইন্টারনেট পরিষেবা। এজেসি বোস থানা, সাঁতরাগাছি থানা, শিবপুর থানা, হাওড়া থানা, দাসনগর থানা, সালকিয়া এলাকা সহ মালিপাঁচঘড়া থানা এলাকায় বন্ধ রয়েছে ইন্টারনেট। অশান্তির ঘটনার জেরেই হাওড়া শহরে আপাতত ইন্টারনেট পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে হাওড়া জেলা প্রশাসন। সূত্রের খবর, শুক্রবার থেকে শনিবার রাত পর্যন্ত হাওড়া শহরে ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে। এমনকি, ইন্টারনেট প্রদানকারী সংস্থাগুলোকে হাওড়ায় জরুরি অবস্থার জন্য তাদের পরিষেবা বন্ধ রাখার কথা বলা হয়েছে।

পাশাপাশি শিবপুরের ওই এলাকায় জারি হয়েছে ১৪৪ ধারা। কোন ধরণের জমায়েত হলেই পুলিশ তা সরিয়ে দিচ্ছে। অন্যদিকে মাইকের মাধ্যমে মানুষকে সতর্ক করার কাজ করা হচ্ছে বলেও জানা যাচ্ছে। তবে শনিবার সকাল থেকে
হাওড়ার শিবপুর থানা এলাকার জনজীবন স্বাভাবিক ছন্দে ফিরছে। এলাকার সমস্ত দোকানপাট খুলেছে। এমনকি ভয় ভুলেই রাস্তাতে মানুষজন বেরিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!