IPL 2023 : ধোনির ফেয়ারওয়েল এবছরই? 

0 0
Read Time:3 Minute, 35 Second

নিউজ ডেস্কঃ করোনা কাটিয়ে ফের একবার ভারতে ধুমধাম করে আইপিএলের আসর বসেছে। যেখানে দর্শকেরা মুক্ত মনে মাঠে বসে প্রিয় ফ্র্যাঞ্চাইজির খেলা উপভোগ করতে পারবেন। উদ্বোধনী ম্যাচেই খানিক আন্দাজ করা গিয়েছে যে আইপিএলের ষোড়শ সংস্করণ সুপারহিট হতে চলেছে। এবারের আইপিএল আরও এক কারণে গুরুত্বপূর্ণ। তা হল, সম্ভবত, এবারই শেষবার চেন্নাইয়ের হয়ে শেষবার ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে মাঠে নামতে দেখা যাবে।

চেন্নাইয়ে চিপক স্টেডিয়ামে মহেন্দ্র সিং ধোনি ও তাঁর টিম সিএসকে তিন বছর পর নামতে চলেছে। ফলে আইপিএল ভক্তদের বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়, কোন পরিমাণে আগ্রহ পুঞ্জীভূত হয়ে রয়েছে এই ম্যাচকে ঘিরে। শুধু সাধারণ ক্রিকেট ভক্ত নয়, ভিভিআইপিরাও এই ম্যাচ স্টেডিয়ামে বসে দেখতে মরিয়া। ফলে টিকিটের চাহিদা আকাশছোঁয়া।

লখনৌয়ের বিরুদ্ধে চেন্নাইয়ের ম্যাচের টিকিট পেতে সেলেবসরা, আমজনতা এমনকী রাজনৈতিক ব্যক্তিত্বরা পর্যন্ত ঝাঁপিয়েছেন। স্টেডিয়ামের হসপিটালিটি বক্স, কর্পোরেট বক্স উপচে পড়ছে। টিকিট নিঃশেষিত জেনেও মানুষের আগ্রহ কমেনি। অনেকেই এখনও টিকিরে জন্য খোঁজ চালিয়ে যাচ্ছেন। তার মুখ্য কারণ অবশ্যই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।
শুধু ধোনিকে তিন বছর পরে স্টেডিয়ামে খেলতে দেখতে চেয়েই চারিদিকে হাহাকার। শোনা যাচ্ছে, শুধু এদিনের ম্যাচ নয়, আগামী ১৪ মে তারিখে কলকাতার বিরুদ্ধে চেন্নাইয়ের যে ম্যাচ রয়েছে, তার টিকিটের আরও বেশি চাহিদা এখন থেকেই। কারণ মনে করা হচ্ছে, সেই ম্যাচই চিপকে মহেন্দ্র সিং ধোনির শেষ ম্যাচ হতে চলেছে।

চেন্নাই কিছু বছর আগে দুবছরের জন্য নির্বাসিত হয়েছিল। তারপর ফের ফিরে এসে চ্যাম্পিয়ন হয়েছে। গত আট বছরে এবছর নিয়ে দুবার চেন্নাই ঘরের মাঠে চিপকে পুরো মরশুম খেলবে। গত চার বছরে এই প্রথম ঘরের মাঠে পুরো মরশুম খেলতে নামছে চেন্নাই সুপার কিংস। ফলে সেদিক থেকে দেখতে গেলেও টিকিটের চাহিদা ও আগ্রহ তুঙ্গে রয়েছে।

মহেন্দ্র সিং ধোনি এখনও স্পষ্ট করে বলেননি যে এটাই তাঁর শেষ মরশুম হতে চলেছে। তবে জল্পনা যে ধোনি এবারই শেষবারের মতো ক্রিকেটার ও অধিনায়ক হিসাবে চেন্নাইয়ের হয়ে শেষবার মাঠে নামবেন। আর তাই তাঁদের প্রিয় হিরোকে বিদায় জানাতে চেষ্টার ত্রুটি রাখছেন না চেন্নাই সুপার কিংসের কর্তা থেকে শুরু করে সমর্থকেরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!