IPL 2023 : আইপিএলে আজ অভিষেক হতে পারে অর্জুন তেন্ডুলকরের

0 0
Read Time:4 Minute, 26 Second

নিউজ ডেস্কঃ ঘরের মাঠে কী আইপিএল অভিষেক হতে চলেছে অর্জুন তেন্ডুলকরের ? জোফ্রা আর্চারের চোটে দরজা খুলে যেতে পারে সচিন পুত্রের জন্য। শনিবাসরীয় মেগা ম্যাচে সিএসকে বিরুদ্ধে খেলতে নেওয়ার আগে চোটের সমস্যায় জেরবার মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচেই আইপিএলে অভিষেক হতে পারে অর্জুনের।

পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের এবারের আইপিএলের সূচনাটা একেবারেই ভালো হয়নি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে প্রথম ম্যাচেই হারতে হয়েছে রোহিত বিগ্রেডকে। এই পরিস্থিতিতে চেন্নাইয়ের বিরুদ্ধে ঘরের মাঠে খেলতে নামার আগে খুব একটা স্বস্তিতে নেই রোহিত শর্মার দল। চোটের সমস্যার পাশাপাশি দলের একাধিক ক্রিকেটারের অফ ফর্ম চিন্তায় রাখছে মুম্বই শিবিরকে।

ধোনিদের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের আগে মুম্বই শিবিরে উদ্বেগের নাম জোফ্রা আর্চার।বুমরাহ না থাকায় আর্চারের উপরই অনেকটা নির্ভরশীল মুম্বই পেস অ্যাটাক। ইংল্যান্ডের এই পেস বোলার আইপিএলের শুর আগে থেকেই চোটের সমস্যায় ভুগছিলেন। মুম্বই শিবিরের যা খবর তাতে দ্বিতীয় ম্যাচের আগে তার চোট ফের মাথা চাড়া দিয়েছে।

এই পরিস্থিতিতে শনিবারের সিএসকে বিরুদ্ধে আইপিএল ক্লাসিকোতে ব্রিটিশ তারকা পেসারের খেলা নিয়ে প্রবল অনিশ্চয়তা রয়েছে।আর্চার একান্ত খেলতে না পারলে তার পরিবর্ত হিসাবে খেলতে পারেন অস্ট্রেলিয়ার পেসার রিলে মেরিডিথ। চারবারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে অতিরিক্ত পেস বোলার খেলানোর চিন্তাভাবনা করছে মুম্বই থিঙ্ক ট্যাঙ্ক। বিকল্প হিসেবে অর্জুন তেন্ডুলকরের নামও ভেবে রেখেছে মুম্বই টিম ম্যানেজমেন্ট। গত তিন বছর ধরেই এই দলে আছেন সচিন পুত্র কিন্তু এখনও পর্যন্ত একটা ম্যাচেও খেলতে নামতে পারেননি তিনি।শনিবারের বেলা শেষে মুম্বই টিম লিস্টে কী ঢুকে পড়বেন মাস্টার ব্লাস্টারের পুত্র তার দিকেই নজর সবার ।

প্রথম ম্যাচে শুরুটা একেবারেই ভালো হয়নি পাঁচবারের চ্যাম্পিয়নদের জন্য। ব্যাট হাতে রান পাননি রোহিত শর্মা ,ঈশান কিশান। এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা বড় রানে ফিরতে মরিয়া। এমনকি সূর্যকুমার যাদব, ক্যামরুন গ্রীনও মিডল অর্ডারে স্বস্তি দিতে পারেননি দলকে। তবে প্রথম ম্যাচে দুরন্ত ব্যাটিং করেছিলেন তিলক ভার্মা। সিএসকের বিরুদ্ধে জয় ফিরতে হলে দলের ব্যাটিং লাইন আপে গভীরতা আরও বাড়াতে হবে মুম্বইকে।


চেন্নাই ম্যাচের কয়েকদিন আগেই মুম্বই শিবিরে যোগ দিয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর ।অনুশীলনে প্রতিটি ক্রিকেটারের ভুল ত্রুটি দেখিয়ে দিয়েছেন প্রাক্তন এই ক্রিকেটার। মাস্টারের মন্ত্রে চেন্নাইয়ের বিরুদ্ধে কতটা ঘুরে দাঁড়াতে পারে রোহিত শর্মার দল? তার উত্তর দেবে শনিবার রাতের ওয়াংখেড়ে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!