Poyla Baisakh ১৪৩০ : জেনে নিন,নববর্ষে সৌভাগ্য আসবে কোন ৫ রাশির জাতকদের

0 0
Read Time:2 Minute, 2 Second

রাহুল দত্ত : অপেক্ষা আর তিনদিন তারপরই বাংলা মাসের প্রথম দিন অর্থাৎ ‘নববর্ষ’।নববর্ষে সবাই নতুন করে সব কিছু শুরু করে।নতুন কিছু শুরু করার সাথে সাথে সৌভাগ্য বয়ে আসতে পারে কিছু রাশির জাতকের।জ্যোতিষীদের মতে ৫ রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে।

মেঘ রাশি – এই রাশির জাতকেরা নতুন কাজের সাহস পাবেন।মায়ের হাতে অর্থপ্রাপ্তি এবং অর্থ আগমনের পথ পাবেন।সুযোগ আসতে পারে চাকরিতে এবং গবেষণার কাজে যুক্ত ব্যাক্তিরা সাফল্য পাবেন।

ধনু রাশি – বিভিন্ন দিক থেকে শুভ সংবাদ,অফিসের কাজে অন্যদের সহযোগিতা পাবেন।কাজের জন্য বিদেশ যাত্রাও হতে পারে এবং অর্থ বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে।

মিথুন রাশি – মিথুন রাশির জাতকরা ব্যাবসায় প্রচুর উন্নতি করবে।সাথে নতুন কাজের দিশা পাবে।এর ফলে পরিবারে সুখ ও শান্তি ফিরে আসবে।

মীন রাশি – কর্মক্ষেত্রে আসবে সাফল্য ও উন্নতির সুযোগ।কঠিন কাজ সমাধানের ফলে প্রশংসা পাবেন।পরিবারের সাথে সময় কাটান ও মনের যত্ন নিন কারণ।মানসিক উদ্বেগের সম্মুখীন হতে পারে।

বৃশ্চিক রাশি – নববর্ষ এই রাশির জাতকদের মনে আত্মবিশ্বাস আনবে।কর্মক্ষেত্রে সিনিয়র কতৃপক্ষের সাহায্য পাবেন, বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে সাথে বদলি হতে পারেন।জীবন সঙ্গির সঙ্গে প্রেম হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!