সুপার কাপে জয় অধরা ইস্টবেঙ্গলের!

0 0
Read Time:2 Minute, 47 Second

নিউজ ডেস্ক::সুপার কাপ থেকে ইস্টবেঙ্গলের বিসর্জনের বাজনা বেজেই গেল। টানা দুটি ম্যাচে এগিয়ে থেকেও শেষ অবধি ড্র করল স্টিফেন কনস্ট্যানটাইনের প্রশিক্ষণাধীন দল। গতকাল মঞ্জেরিতে লাল হলুদের প্রতিপক্ষ ছিল হায়দরাবাদ এফসি।

প্রথমার্ধের শেষে ইস্টবেঙ্গল এগিয়ে ছিল ৩-১ গোলে। যদিও দ্বিতীয়ার্ধে জোড়া গোল হজম করতে হলো ইস্টবেঙ্গলকে। ম্যাচ অমীমাংসিতভাবে শেষ হলো ৩-৩ গোলে।

বি গ্রুপে ওডিশা এফসি ও হায়দরাবাদ এফসি ২টি করে ম্যাচ খেলে চার পয়েন্ট করে সংগ্রহ করে ফেলল। ইস্টবেঙ্গলের ২ ম্যাচে ২ পয়েন্ট। আইজল এফসি দাঁড়িয়ে ১ পয়েন্টে। সেমিফাইনালে ওঠার আশা জিইয়ে রাখতে হলে ইস্টবেঙ্গলের এই ম্যাচ থেকে তিন পয়েন্ট আদায় করা অত্যন্ত জরুরি ছিল। হায়দরাবাদকে বাগে পেয়েও যা হলো না।

ওডিশা ম্যাচের অপরিবর্তিত দলই নামান স্টিফেন কনস্ট্যানটাইন। হায়দরাবাদ অবশ্য আইজল ম্যাচের দলে পরিবর্তন এনেছিল। ক্লেইটন সিলভার বাড়ানো বল ধরে প্রতিপক্ষ গোলকিপার গুরমীতকে পরাস্ত করে তা জালে জড়ান নাওরেম মহেশ সিং, ম্যাচের ৪ মিনিটে। যদিও ১১ মিনিটের মাথায় জাভিয়ের সিভেরিও গোল করে সমতা ফেরান।

১৭ মিনিটে ভিপি সুহেরের গোলে ইস্টবেঙ্গল ফের এগিয়ে যায়। নাওরেমের ক্রস থেকে গোল করার চেষ্টা করেছিলেন জেক জার্ভিস। গুরমীত তা বাঁচাতে সক্ষম হলেও বক্সের মধ্যেই বল পেয়ে গোল করেন সুহের। হাফ টাইমের আগে নাওরেম মহেশ সিংয়ের গোলের সুবাদে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় লাল হলুদ।

যদিও এই লিড ধরে রাখতে পারেনি ইস্টবেঙ্গল। হায়দরাবাদের দ্বিতীয় গোলটিও সিভেরিওর। এক্ষেত্রে অনেকাংশে দায়ী ইস্টবেঙ্গলের গোলকিপার কমলজিৎ সিং। ৮৩ মিনিটে পরিবর্ত হিসেবে নামা আবদুল রাবিহ্ ৩-৩ করেন হোলিচরণ নার্জারির ক্রস থেকে গুরুত্বপূর্ণ গোলটি করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!