গরমে পুড়ছে শিলিগুড়ি!

0 0
Read Time:2 Minute, 7 Second

নিউজ ডেস্ক : গরমে পুড়ছে শিলিগুড়ি।আজ সকালেও কালকের মতন তাপমাত্রা বেড়ে দাড়িয়েছে 39 ডিগ্রীতে। লোকজন একেবারেই রাস্তায় নেই বললেই চলে।দোকানপাট এবং বাজারে একেবারেই ভীড় নেই। প্রচণ্ড গরমে মানুষ রাস্তার বদলে বাড়িতে থাকতেই পছন্দ করছেন। গরমে বেড়েই চলেছে অসুখ। শিলিগুড়ি সদর হাসপাতালে পেটের অসুখ এবং জ্বর নিয়ে ভর্তি হাজার মানুষ। রাখার জায়গা নেই রোগী। গরমের কারনে আউটডোরে ভীড় বাড়ছে।ওষুধ নেই দোকানে এবং বাজারে।গরমের কারনে হাসপাতালে ভীড় বাড়ছে।

গরম বাড়তে থাকায় চাহিদা কমে গেছে মাছ এবং মাংসের।বিশেষ করে মাংসের বিক্রি একেবারেই নেই। গরম বাড়তে থাকায় চাহিদা বেড়ে গেছে আইসক্রিম এবং ঠাণ্ডা পানীয়ের। গরমের কারনে ভীড় কমে গেছে রেষ্টুরেন্টে এবং হোটেলে। আবহাওয়া দপ্তরের দাবী আগামী কয়েকদিনে আরো বাড়বে তাপমাত্রা। বৃষ্টির সম্ভাবনা একেবারেই নেই বললেই চলে। শিলিগুড়ি এবং কলকাতাতে গরম প্রায় সমান সমান হয়ে যাওয়ায় চিন্তা বেড়ে গেছে আবহাওয়া দপ্তরেরও। এপ্রিল মাসে এই অবস্থা হয়ে যাওয়ায় পরবর্তী সময় গরম কোথায় যেতে পারে সেটা নিয়েও চিন্তায় তারা।

শিলিগুড়ির মত একই অবস্থা জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারেও।গরম ঘোরাফেরা করছে প্রায় 39 ডিগ্রি থেকে 41 ডিগ্রির কাছাকাছি। সন্ধ্যার পরে আরো বাড়ছে গরম, সূর্যের তাপ নীচে নামতে থাকায় আরো আতঙ্ক ছড়াচ্ছে সাধারন মানুষের মনে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!