অভিষেককে কটাক্ষ দিলীপ ঘোষের

0 0
Read Time:4 Minute, 25 Second

নিউজ ডেস্ক::আগের বার এক ডজন হারিয়েছে। এবারও যদি একডজন হারায় তাহলে তো পার্টিটাই থাকবে না। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ২০২৬-এ ২৪০-এর টার্গেট প্রসঙ্গে এমনই কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। পুলিশ আর গুণ্ডা ছাড়া পার্টিটাই চলবে না, বলেছেন তিনি।

এদিন ইকোপার্কে দিলীপ ঘোষ বলেন, তৃণমূল কোনও রাজনৈতিক দলই নয়। কিছু লোক নিজের নিজের স্বার্থের জন্য একত্রিত হয়েছে। তারাই দলকে টাকা তুলে দিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় অন্যায়ের প্রতিবাদ করার জন্য এক সময়ে যাঁদের নিয়ে দল শুরু করেছিলেন, দলে এখন তাঁদেরই কোনও গুরুত্ব নেই। বলেছেন দিলীপ ঘোষ।

তিনি আরও বলেছেন, তৃণমূলের সিনিয়র লিডাররা হতাশায় ভুগছেন। কিন্তু করবেন কী? যাবেন কোথায়? ফালতু লোকেরা ছড়ি ঘরাচ্ছে, কারণ তারাই টাকা তুলে দিচ্ছে। পুলিস আর গুন্ডা ছাড়া ওই পার্টি চলবে না। কোনও ভদ্রলোক ওখানে থাকতে পারবে না। পরিস্থিতি হাতের বাইরে চলে গিয়েছে,বলেছেন দিলীপ ঘোষ।

আব্দুল করিমের বিদ্রোহ প্রসঙ্গে তিনি বলেন, কে বলেছিল তাঁকে তৃণমূল কংগ্রেসে যেতে? উনি তো বিজেপির সঙ্গেও হাত মেলাতে চেয়েছিলেন। ক্ষমতাও চাই, পদ চাই, আবার স্বাধীনতাও চাই। সব হয় না। ওই পার্টিতে থাকতে গেলে ওভাবেই থাকতে হবে, বলেছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি।

ডিএ নিয়ে আন্দোলন প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, কত দিবস চলে গিয়েছে, মাসের পর মাস চলে গিয়েছে। সেখানে বিজেপির নৈতিক সমর্থন রয়েছে। তিনি বলেন, সেদিন এক মন্ত্রী বলেছেন, ডিএ দিতে গেলে সরকার সমস্যায় পড়বে। দিলীপ ঘোষের প্রশ্ন, সরকার দিল্লি থেকে যে টাকা পাচ্ছে, তা যাচ্ছে কোথায়?

ঘাটালের তৃণমূল সাংসদ দেবের খুড়তুতো ভাই আবাস যোজনার টাকা না পাওয়ার কথা বলেছেন। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, দেবের ভাই বলে খবরটা হয়েছে। এমন বহু লোক রয়েছে। তিনি নিজে কেশিয়ারির বহু লোকের নাম পাঠিয়েছেন। এরকম হাজার হাজার নাম রয়েছে, যাঁদের আবাস যোজনার টাকা না দিয়ে বঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

কেন্দ্রের কাছে টাকার দাবি করে এক কোটি চিঠি নিয়ে দিল্লি যাত্রার হুঁশিয়ারি দিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, ওনার পিছনে চারটে লোক নেই। উনি এক কোটির গল্প দিচ্ছেন। উনি দেখে নিয়েছেন উত্তরবঙ্গে দলের কী অবস্থা। নিজের পার্টির লোককেই সামলাতে পারছেন না। তার আবার এতো বড় বড় কথা?

রবিবার উত্তর দিনাজপুরে জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ২০২৬-এ দলের আসনের টার্গেট রেছে ২৪০। এব্যাপারে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, আগে পঞ্চায়েত জিতুক। ২০২৪-এ লোকসভা জিতুক। তারপর দেখা যাক পার্টিটা থাকে কিনা। তিনি বলেন, আগের বার এক ডজন হারিয়েছে। এবার যদি আরও এক ডজন হারায়, তাহলে আগে পার্টি থাকবে কিনা সেটা দেখুক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!