সৌরভের সঙ্গে বিরাটের করমর্দন

0 0
Read Time:5 Minute, 13 Second

নিউজ ডেস্ক::দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস ২০ বল বাকি থাকতে ৭ উইকেটে হারিয়ে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। যার ফলে আরসিবির সঙ্গে দিল্লির পয়েন্টের ব্যবধান দাঁড়াল মাত্র ২।

ম্যাচের ফলাফল যেমন আরসিবিকে চাপে ফেলল, তেমনই প্লে-অফের আশা জিইয়ে রাখল দিল্লি ক্যাপিটালস। ম্যাচ শেষ হতেই সকলে অপেক্ষা করছিলেন বিরাট মুহূর্তের। আর তা কয়েক মিনিটের মধ্যেই হয়ে গেল ভাইরাল। ম্যাচ চলাকালীন অবশ্যে সিরাজ মেজাজ হারালেন। তর্কে জড়ালেন ডেভিড ওয়ার্নার ও ফিল সল্টের সঙ্গে।

ক্যাপিটালস-আরসিবি ম্যাচ শেষ হতেই বিরাট কোহলিকে হাত মেলাতে দেখা গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। বেঙ্গালুরুতে দুই দলের দ্বৈরথে সৌরভের সঙ্গে বিরাটের হাত না মেলানো নিয়ে জলঘোলা শুরু হয়েছিল। বিরাট কোহলির মধ্যে আচরণগত বদলও এদিন উল্লেখযোগ্য হয়ে রইল। আগ্রাসন উধাও, হাসিখুশি মেজাজেই ছিলেন।

বেঙ্গালুরুতে বিরাট কোহলি ম্যাচের শেষে রিকি পন্টিংয়ের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় তখন আরসিবি প্লেয়ারদের সঙ্গে হাত মেলাচ্ছিলেন। সৌরভকে না দেখার ভান করেন কোহলি। সৌরভও পরবর্তী আরসিবি প্লেয়ারের সঙ্গে হাত মেলান। তখন ঘুরে দাঁড়িয়ে তা দেখেন বিরাট।

এই ঘটনা নিয়ে জলঘোলা শুরু হতেই বিতর্কে ইন্ধন দেয় বিরাট কোহলির তরফে সৌরভের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আনফলো করা। বিষয়টি সৌরভ-ঘনিষ্ঠ অনেকেই ভালোভাবে নেননি। সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি থাকাকালীনই বিরাট কোহলি নিশানা করেছিলেন মহারাজকে। তখন থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা।

বিরাট ঔদ্ধত্য দেখিয়ে সৌরভকে মিথ্যাবাদী প্রতিপন্ন করার চেষ্টা করেছিলেন। কিন্তু সৌরভ কখনও বিরাট সম্পর্কে খারাপ মন্তব্য করেননি, উল্টে বিরাটের প্রশংসাও করেন। কিন্তু চলতি আইপিএলে করমর্দন বিতর্ক শুরু হতেই সকলের নজর ছিল ম্যাচের পর কী হয় সেদিকে। বিরাট হাত মেলান, সৌরভও বিরাটের পিঠ চাপড়ে দেন।

বিরাট এদিন খেলা শুরুর আগে পায়ে হাত দিয়ে প্রণাম করেন ছোটবেলার কোচ রাজকুমার শর্মাকে। চলতি আইপিএলের ৫০তম আইপিএল ম্যাচে ৫০তম আইপিএল অর্ধশতরান হাঁকিয়ে বিরাট বলেন, পরিবার ও কোচের সামনে এই মাইলস্টোন স্পেশ্যাল। আজ ম্যাচের শেষে ইশান্ত শর্মাদের সঙ্গে হাল্কা মুডে দেখা যায় কোহলিকে।
গৌতম গম্ভীর ও নবীন উল হকের সঙ্গে বিরাট বাদানুবাদে জড়িয়ে আর্থিক জরিমানার মুখে পড়েছিলেন। এরপর দিল্লিতে গিয়ে মন্দিরে যান। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে বিরাট সম্ভবত আর বিতর্কিত কিছু চাইছেন না। তবে বিতর্কে জড়ালেন মহম্মদ সিরাজ। ম্যাচের পঞ্চম ওভারে তিনি কথা কাটাকাটিতে জড়ান দিল্লি ওপেনারদের সঙ্গে।

ফিল সল্ট প্রথম দুটি বলে ছক্কা ও পরের বলে চার মারেন। এর পরের বলটি শর্ট পিচ ডেলিভারি ছিল। আম্পায়ার ওয়াইড দিলে সিরাজ এগিয়ে গিয়ে সল্টকে কিছু বলেন। সল্ট তাঁকে ফিরে যেতে বলেন। ক্যাপিটালস অধিনায়ক সিরাজের দিকে গিয়ে পরিস্থিতি শান্ত করতে যান। তখন আঙুল উঁচিয়ে তাঁর সঙ্গে কথা বলেন সিরাজ।

এজন্য সিরাজকে শাস্তির মুখে পড়তে হতে পারে। ফিল সল্টকে তাতিয়ে দিয়ে সিরাজ ম্যাচও হাতছাড়া করলেন। ৮৭ রানের ঝোড়ো ইনিংস খেলে দিল্লির দুরন্ত জয় নিশ্চিত করে ম্যাচের সেরার পুরস্কার সল্ট নিয়ে গেলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!